বিনোদন

স্পষ্ট বক্ষযুগল, উঁকি দিচ্ছে ক্লিভেজ হট প্যান্টে সুপার সেক্সি লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। নিজেকে লাস্যময়ী রূপে মাঝে মধ্যেই সকলের সামনে প্রেসেন্ট কলরতেই ব্যাস্ত থাকেন অভিনেত্রী। সোশ্যাল মেডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী নিজের নানান বোল্ড লুকের ছবি দর্শকদের সাথে শেয়ার করে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে অভিনেত্রী নীল স্লিভলেস হট টপ, ছোট্ট জিন্স স্কার্ট। খোলা চুল, উঁকিতে স্পষ্ট বুকের ক্লিভেজ, ন্যুড মেক-আপে একদম লাস্যময়ী বেশে ধরা দিলেন মোনালিসা। সঙ্গে হট হট পোজ। কোনও সময়ে তিনি ঘাসের বুকে শুয়ে, কোনও সময়ে তিনি হেলান দিয়ে দাঁড়িয়ে, কোনও সময়ে তিনি আর্টিফিসিযাল হাঁসের সঙ্গে পোজ দিয়ে ছবি তুললেন।

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর বলিউড, টলিউড ও সাউথ এর ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। শুধু টলিউড নয় বাংলা হিন্দি ওড়িয়া মারাঠি সব ফিল্মেই অভিনয় করেছেন অভিনেত্রী। আর আজকের দিনে তিনি যথেষ্ট সফলতার শীর্ষে পৌঁছে গেছেন। তিনি আর কেউ নন বাংলার মেয়ে অন্তরা বিশ্বাস। নিজের অভিনয় ও ক্যারিয়ারের স্বার্থে অন্তরা বিশ্বাস নাম পাল্টে হয়ে গেছেন মোনালিসা। সম্প্রতি দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী।

কারণে আবহে দীর্ঘ বিরতির পর এবারে কালার্স চ্যানেলে নতুন ধারাবাহিক ‘নমক ইশকা’তে অভিনয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয়। অভিনেত্রী কখনও নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করেন। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। সোশ্যাল মিডিয়ায় হত কেক হল মোনালিসা। তার বোল্ড ফটোশ্যুটের জন্য বেশ জনপ্রিয় তিনি।

বয়স যতই বাড়ছে অভিনেত্রীর জেল্লাও বেড়েই চলেছে। আর তার এই হট চাহনিতে কাবু বহু পুরুষ। মোনালিসা বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন। সেখানে না জিততে না পারলেও। জীবনে মনের মানুষের সন্ধান তিনি সেখান থেকেই পান। তিনি আর কেউ নন অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত।তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। সম্প্রতি এই জুটি গোয়ায় ঘুরতে গেছেন আর সেখানে গিয়েই নিজেদের নানান উষ্ণ প্রেমের মুহূর্ত শেয়ার করেছিলেন সকলের সাথে।

Back to top button