বিনোদন

সাদা পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষযুগল, সুইমিংপুলে ভেজা শরীরে যৌবনের রঙে মেতে উঠলেন মধুমিতা

টলিউডের মিষ্টি ও সেক্সি অভিনেত্রী মধুমিতা সরকার। ২২ এপ্রিল বিশ্ব ধরিত্রী দিবসের দিন মেতে উঠলেন তিনি নিজেকে সকলের সামনে প্রেসেন্ট করতে। অভিনেত্রী বিশ্ব ধরিত্রী দিবসে জলকেলিতে ব্যাস্ত। সারা বিশ্ব এই দিন বিশ্ব ধরিত্রী দিবস পালন করে। এই বছর ৫১ তম বিশ্ব ধরিত্রী দিবস পালন করা হয়। আমেরিকায় একটা সময় এই বিশ্ব ধরিত্রী দিবসের সূত্রপাত হয়। ১৯৭০ সালে প্রথমবার ‘বসুন্ধরা দিবস’ পালিত হয় গোটা বিশ্বে। এবারের বসুন্ধরা দিবসের থিম ‘আমাদের পৃথিবীকে পুনরুদ্ধার করো’।

বর্তমান টলিউডের একজন সেক্সি অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেল তার তৃতীয় মুভি ‘ট্যাংরা ব্লুজ’। অর্জুনের পর এবার পরমব্রত চট্ট্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধেন এই মুহূর্তের সেক্সি অভিনেত্রী মধুমিতা।এই নববর্ষে ছবির মুক্তি নিয়ে বেশ খুশি অভিনেত্রী। সেই খুশিতে অভিনেত্রী বিকিনি,সেক্সি ওয়েস্টার্ন ছেড়ে টকটকে লাল শাড়িতে মেতে উঠেছিলেন।

মধুমিতার নতুন ছবি ‘ট্যাংরা ব্লুজ’। এই ছবিতে মধুমিতাকে জয়ীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এখানে তিনি একজন মিউসিক কম্পোসার। পরমব্রত চট্ট্যোপাধ্যায়ের মিউসিক ব্যান্ড লিডারের চরিত্রে অভিনয় করছেন তিনি। এই গল্পে, জয়ী ওরফে মধুমিতা একটু অন্যধরনের মিউজিক করতে চায়। কিন্তু সেখানে জয়ীর মিউসিক স্টাইল অনেকেরই বুঝতে অসুবিধা হয়, তারা বুঝতে পারে না। মুম্বাইতে গিয়ে কাজ করতে চেয়ে ব্যর্থ হয়ে আবার কলকাতায় ফিরে আসে। এরপর বাকিটা দেখতে হবে যার জন্য পরাজয় চোখ রাখতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

অভিনেত্রী মধুমিতা টলিউডের এই মুহূর্তের একজন জনপ্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রায়ই তাকে নানারকম বোল্ড ফটোশ্যুটে দেখা যায়। ধরিত্রী দিবসের দিন অভিনেত্রী পালন করলেন ধরিত্রী দিবস অর্থাৎ earth day, আর তার সাথে সাথে বিকিনি পরে সুইমিং পুলে নেমে গেলেন নিজেই।অভিনেত্রীর ভেজা শরীর, খোলা চুল জানান দিচ্ছে আজ বিশ্ব ধরিত্রী দিবস। অভিনেত্রী মধুমিতা নিজেই এদিন ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,”earth is nothing without water.” মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button