বিনোদন

খোলা শার্টের ফাঁকে স্পষ্ট স্তনযুগল, ঋতাভরীর সুপার হট লুকে কুপোকাত নেট জনতা

ষ্টার জলসায় একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ওগো বধূ সুন্দরী’। এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরীকে। সেখানে অভিনেত্রী একটি একান্নবর্তী পরিবারের মিস্ট বউ-এর চরিত্রে অভিনয় করেন। রাত ৯ তার এই ধারাবাহিক সকলের প্রিয় একটি ধারাবাহিক ছিল।

একটা সময় ছোট পর্দার মাধ্যমে অভিনয় শুরু করেন অভিনেত্রী ঋতাভরী। কিন্তু শুধুমাত্র ছোট পর্দাতেই থেমে নেই তিনি। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিষেক হয়ে গেছে ও আজকের দিনে একজন সফলতম অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। ইতিমধ্যেই বলিউডে ক্যাটরিনা কাইফের সঙ্গে একটি বিজ্ঞাপন করে ফেলেছেন তিনি। এখন বিদেশের মাটিতে বসবাস তার।

অহংকার নেই তার। কিন্তু তার এই মিষ্টি স্বভাবের জন্য সকলেই তার প্রশংসা করেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীকে বেশ সক্রিয় থাকতে দেখা যায়। সকলেই তাকে বর্তমান ‘গ্ল্যামার কুইন’ বলেই জানে। সোশ্যাল মাঝে মধ্যেই বিভিন্ন লাস্যময়ী ধরা দেন অভিনেত্রী ঋতাভরী। তবে তাঁর পোশাকে উন্মুক্ত ক্লিভেজ অংশটি বেশি দেখা যায়। তার অসাধারণ ফিগার, শরীরের উত্তাপে তিনি এখন নেট দুনিয়ায় বেশ জনপ্রিয়। উন্মুক্ত বিকিনিতে প্রায়শই উঁকি ঝুঁকি দিতে দেখা যায় তাঁকে। তার অসাধারণ ফিগার ও শরীরের উত্তাপে নেট দুনিয়ায় তিনি বেশ জনপ্রিয়। শুধু ছবিই পোস্ট করতে দেখা যায় না। নানান সমাজকল্যাণ মূলক কাজ করতেও দেখা যায় অভিনেত্রীকে।

সম্প্রতি অভিনেত্রীর আরেকটি ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কাড়ে। তার এই ছবিতে অভিনেত্রীকে সেক্সি ক্যাসুয়াল লুকে দেখা যায়। তার পরনে সাদা টপ ও ডেনিম জ্যাকেট। অগোছালো চুল, ন্যুড মেক-আপে, আর একফালি হাসিতে তিনি নজর কেড়েছেন তাঁর সকল অনুরাগীর। ছবির ক্যাপশন দিয়েছেন,”oh I m a mess “। প্রায়ই তাকে সোশ্যাল মিডিয়ায় এইরকম লুকে দেখা যায়। ছবিটি পিষ্ট করার পরে প্রচুর পরিমানে লাইক আসে ও অনেক প্রশংসাও পেয়েছেন ।

Back to top button