বিনোদন

বোতাম খোলা জ্যাকেটে স্পষ্ট বক্ষযুগল! ফের রেড কার্পেটে ঝড় তুললেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল ‘দেশি গার্ল’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সে অভিনয় জগতে আসার পর থেকেই একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের । নিজের সৌন্দর্য ও দক্ষ অভিনয় দিয়ে বলিউডে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। তবে এই ‘দেশি গার্ল’ শুধুমাত্রই নয় বলিউডেও নয় বি-টাউন ও হলিউডেও বেশ পরিচিত মুখ।

সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। কিভাবে লাইম লাইটে থাকতে হয় তা ভালোই জানা রয়েছে প্রিয়াঙ্কার । ২০২০ সালের গ্র্যামি মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চের সমস্ত লাইম লাইট নিজের দিকে ঘুরিয়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যার একটাই ছিল তার পরনের ডিজাইনার রাল্ফ অ্যান্ড রুসোর ডিজাইন করা একটি সাদা গাউন । যার মাঝ দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিলো তার বক্ষের খাঁজ। নাভিতে জ্বলজ্বল করছিল একটি ক্রিস্টাল।

তবে এ বার ৭৫তম ব্রিটিশ অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (BAFTA) -এর মঞ্চে ঝড় তুললেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রেড কার্পেটে বোতাম খোলা জ্যাকেটে ধরা দিলেন দেশি গার্ল। প্রিয়াঙ্কার পরনের সেই পোশাকের মাঝ দিয়ে স্পষ্ট ছিল বক্ষযুগল। জানা যায়, এই অনুষ্ঠানের প্রথম রাত ছিল ১০ এপ্রিল ও দ্বিতীয় রাত অর্থাৎ মূল অনুষ্ঠান ছিল ১১ এপ্রিল। এদিন নাচ গান মজা সব মিলিয়ে বেশ জমজমাট ভাবে অনুষ্ঠিত হয়েছিল।

সেখানে উপস্থিত ছিলেন নিক-প্রিয়াঙ্কাও। এমনকি তারা দুজনে একসঙ্গে (BAFTA) -এর মঞ্চে আগুন ধরিয়েছেন। এদিন প্রিয়াঙ্কা পড়েছিলেন Pertegaz স্টুডিওর বুক চেরা এম্বেলিশড জ্যাকেট এবং সাদা সিল্কি ট্রাউজার ও সঙ্গে Christian Louboutin-এর ডিজাইন করা কালো পাম্প শ্যু । নিক পরেছিলেন Giorgio Armani-রকালো টুক্সেডো ।

Back to top button