বিনোদন

বুক চেরা জ্যাকেটে স্পষ্ট ‘বক্ষ-বিভাজিকা’, অন্তর্বাস না পরেই ছবি পোস্ট নুসরাতের, ট্রোলের মুখে নায়িকা

নুসরাত জাহান অভিনেত্রীর পাশাপাশি এখন একজন তৃণমূল সংসদ। সোশ্যাল মিডিয়াতে সামাজিক কার্যকলাপের জন্য বেশ প্রশংসিত একজন ব্যক্তিত্ব হিসেবে পরিচিত হলেন নুসরাত। তিনি অসহায় মানুষের পাশে মাঝেই মাঝেই এসে ধরা দেন।টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তিনি এক বছর আগেই ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনের সাথে। তাদের দাম্পত্য জীবন ভালোই কাটছে। নুসরাত বেশ বুদ্ধি করেই সামলাচ্ছেন স্বামী -সংসার -সাংসদ -ক্যামেরার কাজ।

কিন্তু হঠাৎ করেই আবার নুসরাত নেটিজেনদের কাছে হয়ে উঠলেন আলোচনার বিষয়। সোশ্যাল মিডিয়ায় নুসরাত ও যশের মধ্যে প্রেম পর্ব শুরু নিয়ে চলছে গুঞ্জন। আর তার মাঝেই জোশ ও নুসরাতের রোমান্টিক কিছু আলাপচারিতা দেখা গেলো সোশ্যাল মিডিয়াতে। তাই নেটিজেনদের মধ্যে বাড়ছে কৌতূহল।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী নুসরাত জাহান। যেখানে সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন সাংসদ অভিনেত্রী নুসরত। পরণে নেই অন্তর্বাস, উন্মুক্ত উরু বের করে ঝড় তুললেন নুসরাত। হলুদ রঙের জ্যাকেটের ভিতর দিয়ে বেরিয়ে এসেছে বক্ষ-বিভাজিকা। বক্ষের খাঁজেই নেশা ধরিয়েছেন অভিনেত্রী। ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। তবে নুসরাতের সেই ছবিটি ভাইরাল হলেও নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন নুসরাত ।

অন্তর্বাস পরতে কি ভুলে গেলেন নায়িকা, এমন মন্তব্য করে বসেন অধিকাংশ নেটিজেন। এমনকি নেটিজেনরা অনেকেই বলছেন, ভোটের প্রচার নয় বরং শরীরী উত্তাপ বাড়াতেই কি এমন সাহসী পদক্ষেপ নিয়েছেন নুসরাত জাহান। তবে এই নিয়ে কোনোরকম মুখ খুলতে দেখা যায়নি নুসরাত জাহানকে।

Back to top button