বিনোদন

খোলামেলা ছবিতে স্পষ্ট শরীরী ভাঁজ, ‘ঝিলিক’ এর হট অবতারে ঘায়েল ফ্যানেরা

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ সে-সময়কার একটি সেরা ধারাবাহিক ছিল। ২০০৯ থেকে ২০১৪ সাল অবধি চলেছিল এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায়। এই ধারাবাহিকের মূল কাহিনী ছিল মা ও মেয়েকে ঘিরে। বাচ্চা মেয়েটিকে ছোটবেলায় চুরি করে নিয়ে যায় একদল দুষ্কৃতী। পরে ওই ছোট বাচ্চাটিকে দিয়ে চুরি করা শিখিয়ে তার কাছ থেকে কেড়ে নেয় শৈশব। কিন্তু সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে অবশেষে মায়ের কোলে ফিরে এসেছিলো ঝিলিক।

সেই অভিনেত্রী ঝিলিক অর্থাৎ তিথি বসু বড় হয়ে গিয়েছে। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী তিথি বসুকে। সেই সব ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তার প্রতিটি ছবি দেখে যেন রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। আর এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন তিথি বসু। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যে। কিন্তু কি এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী তিথি বসু। যা দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। অভিনেত্রীর পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, তিথির পরনে কালো রঙের টাইট পোশাক। সেই পোশাকের মাঝেই যেন স্পষ্ট শরীরী ভাঁজ। অভিনেত্রীর এমন হট অবতারে যেন ঘায়েল ফ্যানেরা। তিথির এই ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button