বিনোদন

সিঁথি ভরা সিঁদুর নববধূর, বিয়ে সারতেই গাঢ় চুম্বন, ভাইরাল নীল-তৃনার রাজকীয় বিয়ের ঝলক

টলিউডের অন্যতম জনপ্রিয় ও রোমান্টিক কাপল নীল-তৃনার বিয়ে হয়ে গেলো ৪ ফেব্রুয়ারী। এই কাপলের বিয়ে নিয়ে তাদের ফ্যানেদের মধ্যে ছিল বেশ উন্মাদনা।এবার আর কোনো সিরিয়ালের শুটিং নয় বাস্তব জীবনের বিয়ের পিঁড়িতে বসেছেন তৃনা সাহা ও নীল ভট্টাচার্য্য।

গতকাল নীল -তৃনার বিয়ে নিয়ে বেশ সরগরম হয়ে উঠেছিল গোটা বাংলা বিনোদন জগৎ। মেহেন্দি থেকে শুরু করে গায়ে হলুদ সবকিছুতেই ছিল যাক জমক পূর্ণ আয়োজন। আর মেহেন্দি থেকে শুরু করে গায়ে হলুদের অনুষ্ঠান সবেতেই উপস্থিত ছিলেন টলিউডের নামি তারকারা।যেখানে বাদ যাননি টলিউডের আরেক জুটি ক্রুশাল ও অদ্রিজা। নীল-তৃনার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা যায় এই জুটিকেও।যেখানে তৃনার গালে গাঢ় চুম্বন করতে দেখা যায় অদ্রিজাকে।

রাজকীয় ভাবে বিয়ের আসর বসেছিল নীল-তৃনার। মণ্ডপে বসে নীল-তৃনা।আর তার পাশ থেকে বর কনের ছবি তুলে যাচ্ছেন তারকারা। তৃনার মুখ যেন লজ্জায় রাঙা হয়ে গিয়েছিলো। তবে লজ্জা পেলেও হাসি মুখে দেখা গিয়েছে তৃনাকে। আর ওপর দিকে নীলও টোপর মাথায় লজ্জায় লাল।

তবে ক্রুশাল-অদ্রিজার সঙ্গে ছবিতে পোজ দিতেই সব লজ্জা যেন ভুলে যান এই নবদম্পত্যি। শুধু তাই নয়, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সদস্যদের সঙ্গেও ছবিতে পোজ দিতে দেখা গিয়েছে নীলকে।

Back to top button