বিনোদন

‘ইন্ডিয়ান আইডল’ এর মঞ্চে সপাটে চিৎপটাং গায়িকা ‘নেহা কক্কর’, ভাইরাল ভিডিও !

বিনোদন জগৎকে মাতিয়ে রাখার জন্য সেলিব্রিটিদের ভূমিকা অপরিসীম। তাদের দৈনন্দিন জীবনের নানান মুহূর্ত বেশ আনন্দ দিয়ে থাকে নেটিজেনদের। এই ভূমিকা পালিত হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আজ কে সোশ্যাল মিডিয়া ব্যবহার করছে না। প্রত্যেকের হাতেই স্মার্ট ফোন রয়েছে এবং প্রত্যেকেই তাদের অনেকটা টাইম সোশ্যাল মিডিয়ায় কাটাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোনি টিভি একটি ভিডিও শেয়ার করেছেন। যেটি রীতি মতো ভাইরাল হয়েছে ।

ইন্ডিয়ান আইডল এর মঞ্চে প্রতিযোগিতা চলছিল। যেখানে সঞ্চালক ছিলেন আদিত্য নারায়ণ। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চে আদিত্য নারায়ণ এর সঙ্গে নাচের প্রতিযোগিতায় নেমেছেন বিচারক নেহা কক্কর। এর সেখানেই ঘটে যায় বিপত্তি। মঞ্চেই পরে যান নেহা কক্কর। সাথেই হেসে কুপোকাত অপর দুই বিচারক অনু মালিক এবং সোনু নিগম।

জনপ্রিয় গায়িকা হঠাৎ আদিত্যকে বলছেন, চলো আজ তোমার আর আমার নাচ হয়ে যাক। তারপর নিজের গাওয়া বিখ্যাত গান ‘দিলবার’ গানটির সঙ্গে নাচতে শুরু করেন গায়িকা। অন্যদিকে নেহা যে স্টেপগুলি করছেন, সেগুলোই নকল করার চেষ্টা করছেন আদিত্য। এরপরেই নেহা আদিত্যের হাত ধরে একটি স্টেপ করতে যান, আর তখনি হাত ফস্কে যায় আদিত্যের। এবং নিজেকে সামলাতে না পেরে মঞ্চেই চিৎপটাং হয়ে যান গায়িকা।

এই মঞ্চ থেকেই এক সময় প্রচার করা হয়েছিল বিয়ে করতে চলেছেন নেহা-আদিত্য। দুই পরিবারকে বিয়ের ‘শগুন’ নিয়ে হাজির থাকতেও দেখা গিয়েছিলো। কিন্তু পরে জানা গিয়েছিলো, শো আর টিআরপি ধরে রাখার জন্য তা করা হয়েছিল। অবশেষে তারা গতবছরের শেষের দিকে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নেহা জুটি বাঁধেন রোহণপ্রীতের সঙ্গে আর আদিত্য বিয়ে করেন তার ছোটবেলার প্রেমিকা স্বেতা আগরওয়ালকে।

Back to top button