বিনোদন

‘গাঁটছড়া’য় আবারো ফিরছেন ‘খড়ি’? আসল সত্যিটা জানালেন অভিনেত্রী ‘শোলাঙ্কি’

শোলাঙ্কি রায় বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ইচ্ছেনদী ধারাবাহিকের পর খড়ির চরিত্রে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নেন তিনি। এক বছর ধরে দর্শকরা তাকে পর্দায় খড়িতে দেখতে অভ্যস্ত হয়েছিলেন। খড়ি ঋদ্ধির রসায়ন শুরু হয়েছিল গাঁটছড়া ধারাবাহিকে । তবে সম্প্রতি এই ধারাবাহিক ছেড়েছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছে যে চুক্তির মেয়াদ শেষ হওয়ার কারণে এই অভিনেত্রী সিরিজ ছেড়ে দেবেন। কারণ তিনি চুক্তি আর নতুন করে করতে চাননি। তবে, সিরিজ ছাড়ার পর অভিনেত্রী তার ভক্তদের জানিয়েছিলেন যে তিনি শারীরিক অসুস্থতার কারণে সিরিজ থেকে সরে এসেছেন।

তবে খড়ি ছাড়া ধারাবাহিকটিকে দর্শকরা একেবারেই মেনে নিতে পারেন না। খড়ি ছাড়া গল্পটা অসম্পূর্ণ। এই সিরিজে অনেক নতুন চরিত্র যুক্ত হয়েছে। সম্প্রতি যখন খড়ির সিরিজে ফিরে আসার ইঙ্গিত দেওয়া হয়েছিল, দর্শকরা ভেবেছিলেন অভিনেত্রী হয়তো তার মন পরিবর্তন করেছেন। আবার পর্দায় ফিরছেন তিনি।

তবে দর্শকদের হতাশ করেছেন অভিনেত্রী নিজেই। এই অভিনেত্রী বলেন, তিনি কাজের জগতে ফিরছেন একথা ঠিক। তবে তিনি এই মুহূর্তে সিরিয়ালে ফিরবেননা। তিনি এখন ওয়েব প্লাটফর্মে কাজ করবেন। শিগগিরই তিনি ‘‘শহরের উষ্ণতম দিনে’’ ছবিতে অভিনয় করবেন। এই ছবিতে, অভিনেত্রী বিক্রমের সাথে জুটি বাঁধবেন। তাই গাঁটছড়াতে আর দেখা যাবে না অভিনেত্রীকে।

Back to top button