বিনোদন

‘বউকে ডিভোর্স’ দিতে গিয়ে মোটা অংকের টাকা ক্ষতিপূরণ সেলিব্রিটিদের, জানলে কপালে উঠবে চোখ সকলের

গ্ল্যামার দুনিয়ার জগৎ হলো বলিউড আর এই জগতে ‘বিবাহ’ ও ‘বিচ্ছেদ’ যেন উচ্চারিত হয় সমোচ্চারিত শব্দ হিসেবেই। বলিউডের এমন একাধিক তারকা রয়েছেন যারা বিয়ে করেছেন ঠিকিই কিন্তু তাদের সম্পর্ক ভেঙে গেছে কিছুদিন পরেই। কোনও ক্ষেত্রে সেই সম্পর্ক টিকেছে ২-৩ মাস আবার কোনও সম্পর্ক টিকেছে ১৪-১৫ বছর। সম্প্রতি আমির -কিরণ জুটি হলো তার উদাহরণ। আর এই ডিভোর্স করার সময় ক্ষতিপূরণ হিসেবে বলিউড তারকাদের দিতে হয়েছে মোটা টাকা।

আমির খান -রিনা দত্ত: রিনা দত্তকে ভালোবেসে বিয়ে করেছিলেন আমির খান। শোনা যায় কৈশোর কালে রিনার জন্য হাত কেটে রক্ত দিয়ে চিঠি লিখেছিলেন আমির খান। তবে বিয়ের ১৪ বছর পর রিনার সাথে ডিভোর্স করেই আমির বিয়ে করেন কিরণ রাওকে। আমির খানকে সেই সম্পর্ক থেকে অব্যাহতি পেতে ক্ষতিপূরণ হিসেবে দিতে হয়েছিল ৫০ কোটি টাকা।

আমির খান এবং কিরণ রাও: লাগান সিনেনার সেট থেকেই প্রেম শুরু হয় কিরণ ও আমির খানের। বলিউডে এখন এই জুটির খবর নিয়ে চলছে আলোচনা। বিয়ের ১৫ বছর পর থেকে তারা সিদ্ধান্ত নেন যে এবার থেকে তারা আর একসাথে থাকবেন না স্বামী -স্ত্রী হিসেবে তবে তাদের মধ্যে পেশাগত সম্পর্ক থাকবে অটুট। এমনকি তারা সন্তানের বাবা -মা হয়ে একসাথেই থাকবেন। তবে এসিডন্টের জন্য আমির খানকে কত টাকা ক্ষতিপূরণ দিতে হচ্ছে তা এখনো জানা যায়নি।

আরবাজ খান এবং মালাইকা আরোরা: বলিউডে সবথেকে হট দম্পতি হিসেবে পরিচিতি লাভ করে আরবাজ খান ও মালাইকা অরোরা। আর এই হট জুটির সম্পর্কের উষ্ণতাও বেশিদিন টেকেনি। তাদের দুজনের রয়েছে এক পুত্র সন্তান। সন্তান থাকা সত্ত্বেও তাদের সম্পর্ক স্থায়ী হয়নি। জানা গেছে আরবাজ খানের সাথে ডিভোর্স হওয়ার সময় মালাইকা তার কাছ থেকে ১০-১৫ কোটি টাকা নিয়েছিলেন।

সাইফ আলি খান এবং অমৃতা সিং: সাফ আলী খান প্রথমবার ভালোবেসে ও পরিবারের সাথে জেদ করেই বয়ে বড় নায়িকা অম্রিত সিংহ কে বিয়ে করেছিলেন। জানা যায় বিচ্ছেদের সময় সাইফ আলী খান অমৃতাকে ৫ কোটি টাকা দেওয়ার কথা দিয়েছিলেন অমৃতা। তবে পরে অবশ্য সাফ আলী খান জানিয়েছিলেন যে তিনি টাকাটা একবারে অমৃতাকে দেননি তার পরিবর্তে ইব্রাহিমের দেখা শোনা করার জন্য তিনি প্রতিমাসে অমৃতাকে টাকা পাঠাতেন।

সঞ্জয় দত্ত এবং রিয়া পিল্লাই :
সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লাইয়ের মধ্যে ছিল দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। আর তারপরেই তারা সিদ্ধান্ত নিয়েছিলেন বিয়ের। তবে বিয়ের কিছুদিন পরেই তারা হয়ে যান আলাদা। রোযার সাথে বিচ্ছেদ নেওয়ার সময় সঞ্জয় দত্ত স্ত্রীকে দিয়েছিলেন একটি বিলাস বহুল ফ্লাট ও দামি গাড়ি। সেই সাথে দীর্ঘদিন যাবৎ রিয়ার খোরপোষের দায়িত্ব নিয়েছিলেন।

আদিত্য চোপড়া এবং পায়েল: বিখ্যাত চলচিত্র নির্মাতা আদিত্য চোপড়া এই মুহূর্তে সংসার করছেন রানী মুখার্জির সাথে। তবে রানী মুখার্জির আগে তিনি বিয়ে করেছিলেন পায়েল খান্না কে। তবে পায়েলের সাথে সম্পর্ক থাকাকালীন আদিত্য রানীর সাথে সম্পর্কে জড়ান। রানী কে বিয়ে করার জন্যই পায়েল কে ডিভোর্স দেন আদিত্য আর তার জন্য ক্ষতি পূরণ দিয়েছিলেন ৫০ কোটি টাকা।

হৃত্বিক রোশন এবং সুজেন খান: প্রথম সিনেমা হিট হওয়ার পরেই প্রকাশ্যে আসে হৃতিক ও সুজানের সম্পর্কের কথা। কিছুদিন পরেই হৃতিক বিয়ে করেন সুজান কে। তাদের ঘরে আলোকিত করে জন্মায় দুই পুত্র সন্তান। তবে দুজনের মধ্যে সম্পর্কের ঘটে অবনতি। হৃতিক সুজানকে ডিভোর্স দেন। শোনা যায় আর এর জন্য হৃতিকের ক্ষতিপূরণ হিসেবে দিতে হয়েছে ৩৮০ কোটি টাকা।

Back to top button