বিনোদন

মেয়ে ভামিকার দুই মাস পূর্তিতে বিশেষ স্টাইলে উদযাপন বিরাট-অনুষ্কার, মুহূর্তেই ভাইরাল সেই ছবি

ক্রিকেটার বিরাটের ঘরে জ্বলছে আলোর রোশনাই। অনুষ্কা বিরাটের ঘর আলো করে গত ১১ ই জানুয়ারি ঘরে আসে মা লক্ষী। অনুষ্কা বিরাটের মেয়েকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গেছে অনেকেই গুগল এ সার্চ করে চলেছে তাদের মেয়েকে। ক্যাপ্টেন বিরাটের ভাই একজোড়া সদ্যজাত শিশুর পায়ের ছবি তুলে পোস্ট নতুন সদস্যকে ওয়েলকাম জানান। আর অনুরাগীরা তাতেই অনুমান করেন এই বুঝি বিরুষ্কার সন্তানের পা। অবশ্য পরে বিকাশ কোহলি লিখে জানান যে ওটা শুধুমাত্র একটা ছবি ছিল যা অনুষ্কা ও বিরাটের মেয়ের পায়ের ছবি নয়।

বর্তমানে একমাত্র কন্যা ভমিকাকে নিয়ে বেশ সুখেই রয়েছেন বিরাট-অনুষ্কা। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মেয়ে ভমিকাকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিয়েছিলেন অনুষ্কা শর্মা। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছিল নেটিজেনদের। অন্যদিকে বিরাট কোহলিও স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, ‘সবথেকে শক্তিশালী নারী হিসেবে তিনি অনুষ্কাকে চেনেন।’ ভিরাটের এই পোস্টটি মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

সম্প্রতি দুই মাস বয়স পা দিয়েছে বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকা। এই বিশেষ দিনটি উদযাপন করতে দেখা গিয়েছে বিরাট-অনুষ্কাকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনুষ্কা। ছবিতে একটি কাস্টোমাইড কেকের ছবি দেখা যাচ্ছে। ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। এর আগে অনুষ্কার কপালে বিরাট চুম্বন করছেন এই ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায়। ছবিটি বিরাট নিজেই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

ছবিটিতে দেখা যায়, সাদার ওপর নীল রঙের দাগকাটা ফ্লোরাল পাজামা পোশাকে ধরা দেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্যদিকে, বিরাটের পরনে রয়েছে ধবধবে সাদা টি-শার্ট।ছবি পোস্ট করে ক্যাপশনে শুধুমাত্র একটা হৃদয় ইমোজি দিয়েছেন তিনি। ছবিটি নজর কেড়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Back to top button