বিনোদন

ছোট্ট খুদের সঙ্গে কেক কেটে তৃণমূলের জয় সেলিব্রেট দেবের, ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় সাংসদ অভিনেতা দেব অধিকারী। দেব কিছুদিন আগে তার শহরে আসবার কথা বলেছিলেন। কিন্তু এবার সেই বিশেষ মানুষের সঙ্গেই আনন্দ মেতে উঠলেন দেব। তৃণমূলের জয়ের পর সেই বিশেষ মানুষ অর্থাৎ ছোট্ট খুদের সঙ্গে আনন্দ করতে দেখা গেলো দেবকে। এদিন কেক কেটে সেলিব্রেট করলেন টলিউডের এই অভিনেতা। রবিবার গভীর রাতে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন দেব।

যেখানে দেখা গিয়েছে, তৃণমূলের জয় সেলিব্রেট করছেন দেব। সঙ্গে রয়েছেন সেই খুদে। এদিন কেক কেটে একে অপরকে খাইয়ে দিতেও দেখা যায়। কিন্তু কে এই খুদে? কি বা তার নাম? জানা গিয়েছে, ওই খুদের নাম আমাইরা। দেব আমাইরার সম্পর্কে হবু পিসেমশাই হন। আমাইরা হলো রুক্মিনীর দাদার মেয়ে। রুক্মিনীর দাদা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। তবে সুযোগ পেলেই পিসি রুক্মিনীর কাছে ছুটে আসে আমাইরা। এমনকি এসে হবু পিসেমশাই ডেভের সঙ্গে আনন্দে মেতে ওঠেন আমাইরা।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

এদিন আমাইরার পরনে দেখা গিয়েছে ‘বি দ্য বস’ লেখা গোলাপি টিশার্ট। যার ফলে প্রথমে ডেভের সঙ্গে এমাইয়ারার তর্ক বেঁধে যায়। তাদের মধ্যে কথা চলে কে আসল বস দেব নাকি আমাইরা।যদিও দেব আমাইরাকে বস বললে উল্টে আমাইরা দেবকে বস বলে সম্মোধন করে বসেন। এরপর কেক কাটতে কাটতে দেব বলেন, ‘ধন্যবাদ সকলকে যাঁরা আমাদের ভোট দিয়েছেন, ধন্যবাদ তাঁদেরকেও যাঁরা আমাদের ভোট দেননি, তবে আমাদের জন্য প্রার্থনা করুন’। সেই সঙ্গে দেব জানান, এই কেকটা বানিয়েছে এই মিষ্টি খুদে অর্থাৎ আমাইরা। রুক্মিনীর বাড়ির ড্রয়িং রুমেই চলল দুজনের ভরপুর দুষ্টুমি।যা প্রকাশ্যে আসতেই ভাইরাল নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button