বিনোদন

বাতিল রিসেপশন পার্টি, শুভশ্রীর সঙ্গে দেখা করতে গিয়েই কি করোনা আক্রান্ত দিদি দেবশ্রী!

গত মঙ্গলবার করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি । ছোট্ট ছেলে ইউভানকে ছেড়ে যেন মোটেই ভালো নেই অভিনেত্রী। তার প্রমান ইনস্টাগ্রাম পোস্ট।ছেলের ছবি পোস্ট করে মন খারাপের বার্তা দিয়েছিলেন শুভশ্রী। এরপর শুভশ্রীকে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছিল। যদিও এর কোনো পাল্টা জবাব দেননি টলিউডের এই অভিনেত্রী। তবে এদিকে রাজ্ চক্রবর্তী বাড়িতে ফিরে এসেছে। এবং ছেলেকে কাছে পেয়ে বেজায় খুশি হয়েছেন। অন্যদিকে ইউভানও অনেকদিন পর বাবাকে কাছে পেয়ে ভীষণ খুশি।

তবে এবার নতুন খবর, শুভশ্রীর পর এবার করোনায় আক্রান্ত অভিনেত্রীর দিদি দেবশ্রী। গত বৃহস্পতিবার থেকেই পুরোপুরি স্বাদ-গন্ধ চলে গিয়েছে দেবশ্রীর। আর এর পরই তিনি জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত । বর্তমানে চিকিৎসকের পরামর্শে তিনিও শুভশ্রীর মতো রয়েছেন হোম আইসোলেশনে। সেখানে থেকেই যেন দিন কাটছে শুভশ্রীর দিদি দেবশ্রীর।

গত ২এপ্রিল বেশ জাকজমক ভাবে বিয়ে হয় দেবশ্রী ও তার দীর্ঘদিনের বন্ধু অমিত ভাটিয়ার। বিয়ের কিছুদিন কাটতে না কাটতেই করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে দেবশ্রী । জানা যায়, ১লা বৈশাখের দিন ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো-এ সেটে উপস্থিত হয়েছিলেন দেবশ্রী।আর সেখান থেকেই কোরোনার কবলে পড়েছেন দেবশ্রী। এমনটাই অনুমান করা হচ্ছে।

শুধু তাই নয়, অন্যদিকে আজ ২৪ এপ্রিল। আজ রিসেপশন পার্টির আয়োজন ছিল দেবশ্রী ও অমিত ভাটিয়ার। কিন্তু করোনার জেরে তা বাতিল করে দেওয়া হয় । দিদি দেবশ্রীর বিয়েতে নাকি নিজের হাতে সমস্ত দায়িত্ব নিয়েছিলেন শুভশ্রী গাঙ্গুলি। এমনকি বিয়ের পর দিদি ও জামাইবাবুর ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছিলো ঝড়ের গতিতে। বন্যা বয়ে গিয়েছিলো লাইক কমেন্টের।

Back to top button