বিনোদন

‘ট্যাটু করালে কি রক্ত দেওয়া যায়?’ রক্তদানের ছবি পোস্ট করে চরম ট্রোলের মুখে ইমন

চারিদিকে করোনার যে পরিস্থিতি তাতে মানুষের অবস্থা বেহাল হয়ে পড়েছে। বহু মানুষের অবস্থা আশংকাজনক। অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে। পাশাপাশি কিছু অসাধু লোকজন এই সময়ে অক্সিজেন নিয়েও করছেন কালোবাজারি । করোনা রোগীরা বেড পাচ্ছেন না। দেখা দিয়েছে প্লাজমা থেরাপি নিয়েও সংশয়।সেলিব্রিটি থেকে আমজনতা যে যেভাবে পারছেন, পাশে দাঁড়াচ্ছেন। স্বস্তিকা মুখার্জী -র পর এবার রক্তদান করলেন ইমন চক্রবর্তী।

গায়িকা ইমন এবারে রবিবারের দিন রক্তদান করলেন। রবিবার মানেই ছুটির দিন, কিন্তু বর্তমান তো রোজই ছুটির দিন। রক্তদান করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন দিয়ে ইমন লিখেছেন, এই রবিবার তাঁর কাছে খুশির রবিবার। কারণ তিনি সমাজের কাজ করছেন।এতে নেটজনতা বেশ প্রশংসা করেছেন ইমনের সম্বন্ধে।

তবে অধিকাংশ নেটিজেন ট্রোল করতেও ছাড়েননি গায়িকা ইমন চক্রবর্তীকে। নেটিজেনদের অনেকেরই প্রশ্ন, রক্তদান করে তার ছবি পোস্ট করার কী হয়েছে? তাঁদের দাবি, সাধারণ মানুষ যাঁরা নিয়মিত রক্তদান করেন, তাঁদের ছবিতে কোনও উচ্ছ্বাস বা উন্মাদনা আসে না ৷ ইমন বলেই তাঁর ছবি নিয়ে এত হই চই হচ্ছে ৷

আবার অনেক নেটিজেন লিখেছেন, শরীরে ট্যাটু বা উল্কি করালে কি রক্তদান করা যায়? তবে তাঁদের উদ্বেগের উত্তরও দিয়েছেন অনেকেই ৷তাদের আশ্বাস, উল্কি বা ট্যাটু করানোর ৬ মাস পর থেকে রক্তদান করাই যায় ৷ কিন্তু কেউ কেউ একেবারেই সে কথা মানতে রাজি নন ৷ তাঁদের দাবি, ট্যাটু করানো হলে রক্তদান থেকে বিরত থাকতে হয়৷ তাই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ট্যাটু করাননি!

Back to top button