বিনোদন

‘মাখনচোর আমার ঘরে’! গর্ভের সন্তানের জন্য শ্রীকৃষ্ণের কাছে যা চাইলেন অভিনেত্রী মধুবনী

বাংলা সিরিয়াল বাঙালি দর্শকের মনে আলাদা জায়গা দখল করে আছে। বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী। ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’- এ অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে প্রবেশ করেন। এই ধারাবাহিকে তার নাম ছিল তোড়া। তোড়া অভিনয়ের মাধ্যমে সকলের নজরে আসেন। এই ধারাবাহিক করতে করতেই ধারাবাহিকের অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে তার প্রেম হয়।

ধারাবাহিকের সেট থেকেই প্রেম শুরু হয় তারপর সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর তাদের সেই প্রেম পরিণতি পায়। মধুবানির সঙ্গে রাজার বিয়ে হওয়ার চার বছর হয়ে গেলো। এখন এই জুটি জমিয়ে সংসার করছেন।চার বছর পর এই জুটির দাম্পত্য জীবনে এবারে নতুন সদস্য আসতে চলেছে। মা হওয়াটা প্রত্যেকটি মেয়ের কাছে একটি আলাদা অনুভূতি তাই বেশ খুশিতে আছেন অভিনেত্রী মধুবনী। কিছুদিনেরই অপেক্ষা। অভিনেত্রীর কাছে বেশি স্পেশাল এই প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত। মধুবনী আর রাজাকে ছেলে না মেয়ে হবে তা নিজে জিজ্ঞাসা করা হলে জানান যে ইচ্ছে আছে মেয়ে হবে। তবে ছেলে হলেও কোনো অসুবিধা নেই। অন্তঃসত্ত্বা অবস্থায় এই মুহূর্তে অভিনেত্রী শশুর বাড়িতে খুব যত্নে আছেন।

অভিনেত্রী মধুবনী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নিজের নানা মুডের ছবি শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। বাড়ির ছাদে কখনও বেবি বাম্পের সাথে ছবি তুলছেন তো কখনো টেডি বিয়ারের সাথে আর সেই সমত মুহূর্ত শেয়ার করেন দর্শকদের সাথে।আর এবার শ্রীকৃষ্ণের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী মধুবনী। আর সেই আরাধ্য ভগবান শ্রীকৃষ্ণের কাছেই নিজের মন প্রাণ দিয়ে প্রার্থণা করছেন তিনি।

মধুবনীর পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, ছোট্ট গোপালকে কোলে বসিয়ে রেখেছেন অভিনেত্রী। তিনি লিখলেন, ” ইনি আমার মা, ইনি আমার বাবা। ইনিই আমার সব থেকে প্রিয় বন্ধু। ইনি আমার সব কিছু। সমস্ত বিপদ থেকে আমায় আগলে রাখেন। আর যদি কখনও বিপদের মুখে পড়তেও হয় সেখান থেকে বাইরে আসার মনোবলটাও ইনিই দেন। আমার প্রভু, আমার বন্ধ, আমার সব কিছু। জগতগুরু শ্রীকৃষ্ণ।” এরপর ছোট্ট গোপালকে কোলে বসিয়ে আদর করতে করতে তিনি লেখেন, “আর এখন মাখনচোর বাল গোপাল রূপে আমার বাড়িতে, আমার ঘরে বিরাজ করছেন।”

Back to top button