বিনোদন

তবে কি শেষ হয়ে যাচ্ছে মিঠাই ধারাবাহিকটি? এনিয়ে নেট দুনিয়ায় দুঃখ প্রকাশ ভক্তদের

‘শেষ বলে যেন কিছু নেই আছে অবশেষ’- আজকাল অরিজিৎ এর গানটি মিঠাই ধারাবাহিকে বার বার শোনা যাচ্ছে।গানটির মধ্যেই যেন ফিরে পাওয়ার ইঙ্গিত রয়েছে, রয়েছে বেঁচে থাকার লড়াই রয়েছে। তবে কি এবার মিঠাই ধারাবাহিকটি শেষ হওয়ার পথে? ধারাবাহিক শুরু হলে একদিন তো শেষ হবেই।মিঠাই ধারাবাহিক এক্ষেত্রে ব্যতিক্রম নয়।

‘জি বাংলা’র অফিসিয়াল সাইট থেকে এখনও কিছুই জানা যায়নি। তবে ধারাবাহিকের বহু ফ্যান পেজগুলিতে এই ধরণের কথা উঠছে।অন্যদিকে ধীরে ধীরে ফিরছে মিঠাইয়ের স্মৃতি।তারই সাথে মিঠি এবং ডাক্তারের মধ্যে একটি সুন্দর সম্পর্ক গড়ে উঠছে।সোম তোর্সার মধ্যে বেড়ে যাওয়া দুরুত্ব ধীরে ধীরে কমতে থাকায়, দর্শকরা মনে করছেন এবার হয়তো মিঠাই ধারাবাহিক শেষের দিকে।

৫২ সপ্তাহের বেঙ্গল টপার, ১০১ বার স্লট টপার জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক মিঠাই।টানা দু’বছর ধরে এই ধারাবাহিকটি দর্শকদের প্রিয় হয়ে উঠেছে, বরং এই ধারাবাহিকের টানে বার বার ফিরে এসেছে। তাই এখন টিআরপির তালিকায় শীর্ষ স্থানে পৌঁছতে না পারলেও সেরা ১০এর তালিকায় আবার ফিরে এসেছে।

তাই এই ধারাবাহিকটি শেষ হয়ে গেলে ভক্তদের মন খারাপ হবেই।ধারাবাহিকটি শেষ হচ্ছে এমন পোস্টের নিচে এসে এক দর্শক কমেন্ট করেছেন, ‘এই দিনটা তো একদিন আসারই ছিলো!তাও নিজেকে ভুলিয়ে ভালিয়ে রাখতাম।জানিনা কতটা সত্যি,মিথ্যে হলেও আজ না এলেও দিনটা একদিন না একদিন আসবেই এই বাস্তবতা টাও জানি,তবুও মানতে বড্ড কষ্ট হচ্ছে গো!এখনই বুকটা কেমন মোচড় দিচ্ছে।’ অপর এক অনুরাগী লিখেছেন, ‘ভালো খবর , আমি চাই মিঠি আর মিঠাই দুজনের যোগ্য সন্মান তাদেরকে দিয়েই খুব মিষ্টি ভাবে সুন্দর করে শেষ হোক আমার প্রিয় ধারাবাহিক , আরও টেনে নিয়ে যাওয়ার জন্যে প্রিয় চরিত্র দেরকে ভিলেন বানিয়ে ভুল ভাল গল্প না সকলেই খুশি হব ।’ একটা ধারাবাহিক যে মানুষের মনে এইভাবে জায়গা করে নিতে পারে তা মিঠাই ধারাবাহিক না আসলে বোঝা যেত না।

Back to top button