বিনোদন

‘জন্মের আগেই সন্তানকে নিয়ে ব্যবসা’, অনুষ্কাকে কড়া ভাষায় আক্রমণ নেটিজেনদের

খুব তাড়াতাড়ি মা হতে চুলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বিরাট ঘরণী অনুষ্কা শর্মা (Anushka Sharma) । আর এর মাঝেই বেবি বাম্প নিয়েই একের পর এক ফটো শুট করে চলেছেন। অনেক অনুরাগী তার শেয়ার কড়া ছবিতে জানিয়েছেন শুভেচ্ছা আবার নিন্দুকরা করেছেন সেই ছবি নিয়ে রীতিমতো ট্রল। সোশ্যাল মিডিয়ায় আবারো ট্রলার স্বীকার হলেন অনুষ্কা।

আগস্ট মাসে লকডাউন চলাকালীন সময়ে বলিউড অভিনেত্রী খবর দিয়েছিলেন যে তিনি মা হতে চলেছেন। বিরাট ও তার জীবনে আস্তে চলেছে এক নতুন প্রাণ। আর তারপর থেকেই ইনস্টাগ্রামে একের পর এক বেবি বাম্পের ছবি আস্তে শুরু করে দেয়।

সম্প্রতি এক মেগাজিনের কভার পেজে দেখা গেলো তার বেবি বাম্পের ছবি। আর সেই কভার পেজেও দেখা যাচ্ছে অনুষ্কার বেবি বাম্প। আর সেই মেগাজিনের ছবি গুলি সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়ে যায়।
আর সেই ছবি দেখে নেটিজেনদের প্রশংসার পাশাপাশি নিন্দুকরা দাবি করে জানায় যে “অনুষ্কার এই ফটো শুট কড়া উচিত হয়নি।” একজন আবার কমেন্টস করেন “এই ধরনের ফোটোশুট ভারতীয় সংস্কৃতি-বিরুদ্ধ।ভারতীয় সংস্কৃতি, নীতি এগুলো নষ্ট করে এই ধরনের ফোটোশুট।”

ওপর এক নেটিজেন কমেন্টস করে লেখেন যে “জন্মের আগেই নিজের আসন্ন সন্তানকে নিয়ে ব্যবসা করছেন অভিনেত্রী অনুষ্কা।” অপরজন জানিয়েছেন যে “ভারতীয় সংকৃতি না মানলেও অন্তত আগত সন্তানের প্রতি একটু শ্রদ্ধা তো রাখুন।” এছাড়াও আরও একজন কমেন্টস সেকশনে লিখেছেন “আনুশকা শর্মা খুবই স্বার্থপর। যে সন্তান জন্ম নেয়নি তাকে নিয়ে ব্যবসা করছেন। ঈশ্বর আপনার ও আপনার সন্তানের মঙ্গল করুন।”

ইনস্টাগ্রামে আর এক নেটিজেন জানিয়েছেন যে “এই ফোটোশুটগুলোকে ব্যক্তিগত রাখুন। এটা দেখতে মোটেই ভালো লাগছে না। মা হওয়ার অনুভূতিকে আমি শ্রদ্ধা করি। কিন্তু এগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন না।”

যদিও কমেন্টস গুলির কোনো জবাব দেননি অনুষ্কা। প্রসঙ্গত লকডাউন চলাকালীন ২০২০ সালের আগস্ট মাসে সুখবর দিয়েছিলেন অনুষ্কা ও বিরাট আর চলতি জানুয়ারী মাসেই জন্ম নেওয়ার কথা বিরাট ও অনুষ্কার প্রথম সন্তান।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button