বিনোদন

প্রকাশ্যে আনলেন বেবি বাম্পের ছবি, বিয়ের এক মাসের মাথাতেই সুখবর দিলেন অভিনেত্রী দিয়া মির্জা

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন দিয়া মির্জা। তার প্রথমবার বিয়ে চিরস্থায়ী হয়নি। এরপরে তিনি প্রেম করেন শহরের একজন ব্যাবসায়ীর সঙ্গে। তার দ্বিতীয়বার বিয়ে হওয়ার বেশি দিন হয়নি কিন্তু নেই মধ্যেই আসতে চেলেছে সুখবর। অভিন এট্রির বিক্রয়ের এক মাসের মাথাতেই বেবি বাম্পের চ্যবি পপিস্ট করেন নেটিজেনদের সাথে। এতে খুশি অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে অনুরাগীদের ধারণা তিনি আগে থেকেই প্রেগন্যান্ট ছিলেন ,কিন্তু সেই খবর প্রকাশ্যে আনেননি ।

সোশ্যাল মিডিয়াতে সেই ছবি পপিস্ট করাতে অনেকেই তাকে নিয়ে এখন কথা বলছেন। মালদ্বীপের মাটিতে দাঁড়িয়ে অভিনেত্রী বেবি বাম্পের ছবি পোস্ট করলেন। সমস্ত সোশ্যাল মিডিয়াতে এখন শুধু দিয়া মির্জার ছবি।

দিয়া মির্জা বর্তমান স্বামীর সঙ্গে প্রায় গত ৪ বছর ধরে প্রেম করছেন। গত ১৫ ই ফেব্রুয়ারি এই জন্তুটি সাদাত পাকে বাধা পড়েন। বিয়েতে বেশি জাকজমক চগিলো না। খুবই কম সংখ্যক আত্মীয়াদের নিয়ে নিজেদেদর বিয়ে ক্সেরে ফেলেন এই জুটি। বিয়ের পর স্বামীর সঙ্গে মালদ্বীপে গেলেন হানিমুনে।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

এই নিয়ে দিয়া মির্জা দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন।প্রথমবার তার বিয়ে প্রযোজক সহিলের সঙ্গে। কিন্তু বেশিদিন স্থায়ী হয়নিও সেই বিয়ে। এবারে অভিনেত্রী ,মুম্বাইয়ের এক খ্যাতনামা ব্যাবসায়ী ফিনান্সিয়াল অ্যাডভাইজরকে। এর পাশাপাশি তিনি পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা সদস্য। অভিনেত্রী দিয়া মির্জার এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button