বিনোদন

কাঁধ দিয়ে স্ট্র্যাপ খুলে বেরিয়ে পড়েছিল স্তন! চুল দিয়ে কোনও মতে ঢেকে দিলেন উর্বশী, ভাইরাল ভিডিও

বলিউডের বোল্ড ও সাহসী অভিনেত্রী বলে পরিচিত হলেন উর্বশী রাউতেলা। তাকে সোশ্যাল মিডিয়া পালর্টফর্মে বেশিরভাগ সময়েই দেখা যায় বিভিন্ন সাহসী পোশাকে। সোশ্যাল মিডিয়াতে তিনি নিয়মিত ভাবেই অ্যাকটিভ থাকেন ।

তার ইনস্টাগ্রাম একাউন্ট খুললেই আপনি শুধু দেখতে পারবেন তার বিভিন্ন বোল্ড ছবি। তিনি বলিউড সিনেমায় অভিনয় করে সেরকম নাম না করলেও বিভিন্ন আইটেম সং ও মিউজিক ভিডিওতে তিনি কাজ করে নিজেকে প্রমান করেছেন ভালো মডেল হিসেবে।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে উর্বশী রাউটেলার একটি ভিডিও। যেখানে উর্বশীর পরনে দেখা গিয়েছে, একটি স্লিভলেস স্প্যাগেটি টপ। গানের সঙ্গে হালকা শরীর দুলছে৷ শুধু তাই নয়, ভিডিওটিতে দেখা যায় ক্যামেরার সামনেই উর্বশীর কাঁধ থেকে পোশাকের একটা স্ট্রিপ খুলে যাচ্ছিল। এরপর উর্বশী নিজেই তার চুল দিয়ে ঢেকে দেন । মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিওটি। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

কিছুদিন আগে ভারী গয়না পরে মেক আপ রুমে ভিডিও শেয়ার করেছেন উর্বশী। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নাঁচতে গিয়েই তার শরীর থেকে কোটি টাকার গয়না খুলে পড়েছে। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখেই যেন চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের। ভিডিওটি পোস্ট করে উর্বশী ক্যাপশনে লিখেছেন, ‘হিরের গয়না খুলে পড়ার কষ্ট শুধু মেয়েরাই বোঝে’।

Back to top button