বিনোদন

ঠিকরে বেরোচ্ছে ‘স্তনযুগল’, মা হয়েও চাবুকের মত ধারালো ফিগার অনুষ্কার! বিকিনিতে লাস্যময়ী নায়িকা

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। বর্তমানে তিনি একজন অভিনেত্রী নন তার পাশাপাশি তিনি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী । তার সাথে সাথে অভিনেত্রী একজন মা। নতুন বছরেই অভিনেত্রীর কোলে এসেছে একমাত্র মেয়ে ভমিকা। বর্তমান এই তারকা জুটির সুখের সংসার। বিরাট ও অনুষ্কা সমস্ত কাজ কর্ম সামলানোর পাশাপাশি মন দিয়ে সংসার করে যাচ্ছেন।

সবকিছুর মাঝেও অভিনেত্রী অনুষ্কা ফটোশ্যুটে মেতে উঠলেন। উন্মুক্ত বক্ষবিভাজিকা দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ঝড়ালেন অনুষ্কা শর্মা। হাই ওয়েস্ট ফ্লোরাল শর্টস আর আসমানি টপে সেজে উঠলেন অনুষ্কা। ছবিতে মাছ ধরার জালের মতো ট্রাউজার অনুষ্কার সৌন্দর্য্য আরও বাড়িয়ে দিচ্ছে।

অনুষ্কার কি ফটোশ্যুটের শখ? আসল ব্যাপারটা হল যে অনুষ্কা ভোগ ইন্ডিয়ার জন্য অনুষ্কা জুলাই মাসে ফটোশ্যুট করে। আর সেই ফটোশ্যুটে অনুষ্কাকে কালো হারমিস সুইমস্যুট আর কালো শিয়ার শর্তে দেখা যায়। প্রিন্টেড বিচ ওয়্যারে অনুষ্কার রূপ আরও ছড়িয়ে পরে। পাশাপশি সাদা কালো ছবিতে একটা রেট্রো ফিল দেওয়া হয়েছে যা তাঁর সৌন্দর্য আরও বাড়িয়ে দিয়েছে। কিন্তু এখানে যেই ছবি নিয়ে আলোচনা করা হচ্ছে সবটাই অভিনেত্রীর সন্তান জন্মানোর আগের।

 

অর্ধেক জলে ডুবে থাকা কালো সুইমস্যুটে ভামিকার মায়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Back to top button