বিনোদনভাইরাল ভিডিও

চিরাচরিত প্রথা ভেঙে নিজের বিয়েতে তুমুল নাচ করলেন বিয়ের কনে ,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও !

আমরা কত ঘটনাই ঘটতে দেখি আমাদের চারিপাশে। তার মধ্যে এমন কিছু ঘটনা থাকে যেগুলো আমাদের মনে করিয়ে দেয় যুগ পাল্টে গেছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নিজের বিয়েতে ধামাকাদার হিন্দি গানে তুমুল নাচ করতে দেখা গিয়েছে এক সুন্দরী যুবতী কে। সালটা চলছে ২০২১, বিয়ে মানে কনের মুখে লেগে থাকবে মৃদু হাসি ,লজ্জায় মাথা নিচু করে থাকবে এবং কেঁদে ভাসাবে এসব ভাবার দিন শেষ। নিজের বিয়ে উপভোগ না করলে কি বিয়ে পূর্ণতা পায় ?নতুন বড় যদি বাইক নিয়ে স্টান্ট দেখাতে পারে এবং ঘরে চড়ে নেচে নেচে আস্তে পারে তাহলে কনেরাই বা কেন পিছিয়ে থাকবে ?আর তাই আবার তথাকথিত প্রথার ছক ভেঙে নিজের বিয়েতে আনন্দে মেতে উঠতে দেখা গেলো কনে কে।

আশেপাশের লোকের কথা না শুনে এবং চিরাচরিত প্রথা ভেঙে সমস্ত বেড়া জাল পেরিয়ে নিজের বিয়েতে তুমুল ভাবে মন খুলে নাচ করলেন কনে। এইরকম ঘটনা ঘরে ঘরে ছড়িয়ে দেওয়া প্রয়োজন কারণ বিয়ে মানে নিজের পরিবার ছেড়ে চলে যাওয়ার দুঃখ নয়। নিজের পরিবারের পাশাপাশি নতুন একটা পরিবার পাওয়ার বেশ মজাদার আনন্দ। বিয়ে হওয়ার সাথে শুরু হয় নিজের জীবনের একটা নতুন অধ্যায়। আর জীবনের নতুন অধ্যায় কে দুঃখের সাথে স্বাগত না করে তাকে মন খুলে আনন্দ করার মধ্যে দিয়ে স্বাগত জানানোই উচিত।

আর সম্প্রতি যে ভিডিও টি ভাইরাল হয়েছে সেখানে সুন্দরী যুবতী ঠিক তাই করেছেন। ভিডিওতে সুন্দরী যুবতি কে দেখা যাচ্ছে একটি ভোজপুরি গানের তালে তুমুল নাচ করতে। ‘ তেরি আখিয়া কা কাজল’ , এই গানের তালে নাচ করে স্বপ্না চৌধুরী জনপ্রিয় হয়েছিলেন আর আবার এই একই গানে কোমর দুলিয়ে এই সুন্দরী যুবতী ভাইরাল হলেন।

বিয়ের অনুষ্ঠানে লোকজন ভরপুর ,তার মধ্যেও যে পারফর্মেন্স তিনি করেছেন তা সত্যি প্রশংসনীয়। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও টি পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।ওয়েডিং লাভ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এতটাই পপুলার হয়েছে যে ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। বিয়ের কনের এই ঘটনা নেটিজেনদের মনোরঞ্জন করেছে।

Back to top button