বিনোদন

হাঁপানি রোগী হয়েও বক্সিং চ্যাম্পিয়ন, জি বাংলার আসছে ‘ফুলকি’, জেনেনিন এই নায়িকার আসল পরিচয়

জি বাংলা চ্যানেলে মিঠাই সিরিজ এখন শেষ হওয়ার পথে । দর্শকরা ইতিমধ্যেই এই খবর জানেন। কিছুদিন মুক্তি পেয়েছে নতুন ধারাবাহিক ‘ফুলকি ’-এর প্রোমো। ইতিমধ্যে দুটি প্রচারমূলক ভিডিও এসেছে। সেখান থেকে অভিনেতা এবং গল্প সেট করা হয়। তাই দর্শকরা জানেন এই নতুন ধারাবাহিকের নায়িকা একজন নবাগত।

এই আসন্ন সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করবেন অভিষেক বোস। আর নায়িকার ভূমিকায় রয়েছেন দিব্যানী মণ্ডল। এটি প্রথম সিরিয়ালাইজেশন। কারণ তিনি কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করেননি। আসলে তিনি মডেলিং জগতে একজন পরিচিত ব্যক্তিত্ব।

এসএনএস-এ এই সিরিজের নায়কের চরিত্র নিয়ে উপহাস করা হয়। এর কারণ হল প্রথম প্রচারমূলক ভিডিওতে পোলকিকে হাঁপানিতে আক্রান্ত হিসাবে চিত্রিত করা হয়েছিল৷ তারপর আবার বক্সার হতে চান। আসলে দিব্যানীর আসল কাজ, অভিনয়ের পাশাপাশি মডেলিং। তিনি সামাজিক নেটওয়ার্কে খুব সক্রিয়। তার প্রচুর ভক্ত রয়েছে।

মিঠাইকে সরিয়ে দিব্যানীর নতুন ধারাবাহিক টিআরপি কতটা জায়গা করে নিতে পারে সেটাই দেখার।

এই নায়িকা নতুন হলেও সিরিজের অন্যান্য চরিত্রের সঙ্গে দর্শকরা পরিচিত। প্রথম শুনলাম এই সিরিজের প্রধান চরিত্রে থাকবেন সোমরাজ মাইতি। যাইহোক, দ্বিতীয় প্রোমো প্রকাশের পরে, অভিষেক বোসকে প্রধান চরিত্রে অভিনয় করা হয়েছিল বলে জানা গেছে। নেতাজি, আলতা ফড়িঙের ধারাবাহিকে এর আগে তাকে দেখা গিয়েছে।

Back to top button