বিনোদন

বিয়ে থেকে মুখ ফিরিয়েছে বনি-কৌশানির পরিবার! তবে কি ভাঙছে তাদের সম্পর্ক?

হঠাৎ করেই টলিউডের দুই জনপ্রিয় তারকা পরে গেছেন সমস্যায়। এইতো কিছুদিন আগেও তারা দুজন মত্ত ছিলেন নিজেদের মধ্যে খুনসুটি নিয়ে। সম্প্রতি এক ভাইরাল ভিডিওতে বনি কৌশানিকে বাজাচ্ছিলেন প্রেম আর ক্রাশের মধ্যে পার্থক্য নিয়ে।

তার মাঝেই এবার শুরু হলো নতুন গুঞ্জন তাদের দুজনের পরিবার নাকি মঞ্চে না তাদের সম্পর্ক! তাদের দুজনের উপরেই পরিবারের লোকেরা চাপিয়ে দিচ্ছে একের পর এক বিভিন্ন রকম শর্ত। যদিও জনপ্রিয় এই জুটি আগামী ২০২২ এর আগে ভাবছেই না তাদের বিয়ের কথা। অপরদিকে সকলেই জানে যে আর কিছুদিনের মধ্যে দুই পরিবার দাড়িয়ে থেকেই বিয়ে দেবে বনি ও কৌশানির।

 

View this post on Instagram

 

A post shared by Surinder Films (@surinderfilms)

তবে চিন্তার কিছু নেই, বনি -কৌশানির মধ্যে হতে চোলাই সমস্যা সম্পূর্ণটাই রিল লাইফের। বাস্তবে তাদের প্রেমের সম্পর্ক রয়েছে আগের তুলনায় অনেক বেশি মজবুত। আগামী ছবি ‘তুমি আসবে বলেই’ তে আবার জুটি বেঁধে আসছেন বনি -কৌশানি। আর সেই সিনেমাটির গল্প অনেকটা এই রকমই।

পরিচালক এই সিনেমা প্রসঙ্গে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন ‘যে নতুন ছবি ‘তুমি আসবে বলেই’পুরোনো ছক থেকে বেরিয়ে এসে রমকমের পাশাপাশি প্রতিহিংসার গল্পও বলবে। একুশ শতকেও সামাজিক বিয়ে মানে দুই পরিবারের চাপিয়ে দেওয়া শর্ত, তাদের ইগোর লড়াই? যার চাপে বিয়ের আগেই নষ্ট ভালবাসা। তছনছ মিষ্টি সম্পর্ক। প্রশ্ন তুলবে আমার আগামী ছবি’’। জানা গেছে এই ছবির প্রথম পোস্টের মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর।

Back to top button