বিনোদন

বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচেলর সালমান খান ৫৫-তে পা দিলেন

বলিউডের একজন মোস্ট পপুলার অভিনেতা জীবনের ৫৫ টি বসন্ত পার করে দিলেন সালমান খান। এই করোনা আবহয়ের জন্য জন্মদিন উদযাপনে বিশেষ কোনো উন্মাদনা রাখলেন ভাইজান। অবশ্য শনিবার মাঝরাতে পানভেলের ফার্মহাউসে হাজির হন তিনি। সেখানেই ভক্তদের অনুরোধে একটি কেক কাটেন। জন্মদিনের দিন ও তার গ্ল্যামার ছিল চোখে পড়ার মতো।পরনে আকাশ নীল শার্ট আর ডেনিম জিন্স। চোখে মুখে একরাশ আনন্দ। এদিন পাপরাজিৎদের ক্যামেরায় ধরা দেন তিনি।

প্রতি বছর ভাইজানের জন্মদিনে শত শত অনুরাগীরা সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ভিড় করেন। প্রতি বছর এই দিনে সালমান আসেন ভক্তদের জন্য। বোর্ডের কাছে আশীর্বাদ নেন এবং ভালোবাসা নেন। কিন্তু এই বছর সকল আনন্দের রাশ টানেন তিনি নিজে। তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ফলাও করে নির্দেশিকা টাঙিয়ে দিয়েছেন তিনি তাতে জানিয়ে দেওয়া আছে করণের কথা মাথায় রেখেই কোনো অনুরাগীরা যেন ভিড় না জমায়।

সালমান খান বলিউডের মোস্ট পপুলার এলিজেবেল ব্যাচেলর। আপাতত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেট ভাই’র শ্যুটিং শেষ করেছেন এবং ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর শ্যুটিং শুরু করেছেন ভাইজান।এই ছবিটিতে ভগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে সম্মুখ সমরে থাকবেন তিনি এবং এই ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে সালমান খানকে দেখা যাবে।

ছবি মুক্তির বেপারে সল্লু মিয়া জানান যে যদি ঈদের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায় তাহলেই ‘রাধে’ মুক্তি পাবে বড় পর্দা।এই প্রসঙ্গে সকলমান বিগ বসের হাউসে এসে করোনা আবহে সকলকে হিগিন প্রটোকল মেনে চলার অনুরোধ করেন। এদিন বিগ বসের ঘরে সকল প্রতিযোগী সালমানকে নিজের কায়দায় তাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। ভাইজানের কিছু পুরোনো গানে পারফর্ম করেন বিগ বসের ঘরের প্রতিযোগীরা।

Back to top button