বিনোদন

কিং খানের হাত ধরেই পা রেখেছিলেন বলিউডে, এবারে ওয়েব সিরিজে মাত করলেন জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী!

বলিউডে বহু অভিনেতা বা অভিনেত্রীরাই কাজ করে থাকেন। সকলেই যে ভারতের তা কিন্তু নয়। ভারতের পাশাপাশি অন্যান্য দেশ থেকেও নানান অভিনেতা বা অভিনেত্রীরা বলিউডে অভিনয় করে থাকেন। বিশেষ করে পাকিস্তানের কিছু তারকা অভিনয় করে থাকেন ভারতীয় সিনেমায়। কিন্তু পুলওয়ামা হামলার পরবর্তী সময়ে ভারতে পাক শিল্পীদের কাজ করবার উপর সম্পূর্নরূপে নিষেধাজ্ঞা জারি হয়েছিল বলিউডে। কিন্তু তবুও এবারে বলিউডে আবার পাক তারকা জায়গা করে নিলেন।

চারিদিকে করোনার হাহাকার। মানুষেরর মধ্যে নানান সমস্যার সৃষ্টি হয়েছে করোনার জেরে। সাধারণ মানুষের পাশাপাশি বলিউড টলিউড সমস্ত জায়গাতেই হানা দিয়েছে করোনা। করোনার জেরে বন্ধ রয়েছে শ্যুটিং। যার জন্য শিল্পীমহলে এর প্রভাব পড়েছে। বহু সিনেমা ওয়েব সিরিজ হয়ে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। এবারে ওয়েব সিরিজের হাত ধরে আসতে চলেছেন পাক শিল্পী মাহিরা খান। হ্যাঁ, বুকে ভয় নিয়েই শাহরুখের ‘রইস’ নায়িকা মাহিরা আসতে চলেছেন ওয়েব সিরিজে।

 

View this post on Instagram

 

A post shared by Mahira Khan (@mahirahkhan)

ইন্ডিয়ার বিরুদ্ধে পাকিস্তানের সেই ঘটনা আজও ভোলেনি মানুষ। সেই মর্মান্তিক ঘটনা বহু মায়ের বুক খালি করে দিয়েছিল পুলওয়ামা হামলা, তার পর থেকেই অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (AICWA)–এর তরফে জারি লিখিতভাবে এই প্রতিবন্ধকতা আরোপ করা হয়। তারপর থেকে কোনো পাকিস্তানের শিল্পী পা রাখেননি ভারতে। কিন্তু, জি নেটওয়ার্কের সিরিজ ‘ইয়ার জুলাহে’-র হাত ধরেই ফের একবার ভারতীয় দর্শকদের সামনে স্বমহিমায় হাজির হন মাহিরা খান। গত ১৫ মে সম্প্রচারিত হয়েছে ‘ইয়ার জুলাহে’।মাহিরা গুড়িয়া’ গল্পটি পাঠ করেছেন যেই গল্পের লেখক ছিলেন আহমেদ নদিম ওয়াসমি।

মাহিরার অভিনয় বেশ ভালো। সে অভিনয়কে ভালোবাসে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মাহিরা জানান যে আমার কাছে বহু ওয়েব সিরিজের অফার এসেছে এই সময়কালে। তিনি বলেন যে আমি জানি না কেউ আমরা কথা বুঝবেন কি না তবে সত্যি আমি ভীত ছিলাম। আমি ভয়ের জন্য কাজ করতে পারিনি। মানে লোকে কী বলবে সেটা নিয়ে ভয় নয়, আমি বুঝতে পারিনি আমি সত্যি ওখানে (ভারতে) যেতে চাই কিনা।

Back to top button