বিনোদন

ওয়েব সিরিজে অভিনয় করবেন বলিউড সুপারস্টার শাহিদ কাপুর, থাকছে বড় চমক

ফিল্মে ক্যারিয়ার গর্তে বলিউড তারকাদের কাছে এখন অন্যতম পছন্দের জায়গা হলো ওটিটি প্লার্টফর্ম। ইতিমধ্যেই বিনোদনের এই নতুন জগতে পা রেখেছেন বলিউডের অনেক নামী তারকা। আর এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছেন বলিউডের আর এক সুপারস্টার শাহিদ কাপুরের নাম।
জানা গেছে অ্যামাজন প্রাইম ওরিজিনাল সিরিজের একটি নাম ঠিক না হওয়া সিনেমায় অভিনয় করতে চলেছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। সিনেমাটির পরিচালনায় থাকছেন রাজ এবং ডিকে।তবে এছাড়াও আছে আরও বড় চমক।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী নতুন ওই ওয়েবসিরিজে দেখা যাবে দক্ষিণী সিনেমার আর এক সুপারস্টার বিজয় সেতুপতিকে। নতুন এই সিরিজের শুটিং শুরু হবে জানুয়ারী মাস থেকেই। শুটিং হবে গোয়া ও মুম্বাইয়ের বেশ কিছু লোকেশনে। ওয়েবসিরিজটি থাকবে একশন ও থ্রিলারে ভরপুর।

এই প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে ও ওয়েব সিরিজে অভিনয় করার ব্যাপারে বেশ উচ্ছ্বসিত শাহিদ কাপুর।সেই সাথে অধীর আগ্রহে অপেক্ষা করছে তার ফ্যানেরা। কারণ বলিউড ও দক্ষিণী সিনেমার সুপারস্টার বিজয় সেতুপতিকে দেখতে অনেকেই রয়েছেন অধীর আগ্রহে অপেক্ষায়।

প্রসঙ্গত, বিনোদন জগতের আসন্ন পরিবর্তনের জোয়ারে পর পর অনেক তারকাই আসতে চলেছেন। হয়তো প্রতি শুক্রবার সিনেমা মুক্তি এখন থেকে সিনেমা হলের পরিবর্তে হবে বিভিন্ন ওটিটি প্লার্টফর্মে।এখন বড় পর্দার পরিবর্তে মোবাইলের অথবা স্মার্ট টিভির পর্দায় এখন মানুষের বিনোদনের মূল মাধ্যম হওয়ার পথে অনেকটাই এগিয়ে।

Back to top button