বিনোদন

বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে কঙ্গনার সাথে চড়ম ঘনিষ্ঠতার জন্য গুনতে হয় মাশুল

বলিউডের মোস্ট হ্যান্ডসাম গ্রিক গড ঋত্বিক রোশন ৪৬ এ পা রাখলেন। ‘কাহো না…প্যায়ার হ্যা’ দিয়েই তাঁর বলিউডে প্রথম যাত্রা শুরু হয়। সে বলিউডে এসেই আপামর সিনেমাপ্রেমীদের জয় করে নেন। তাঁর শরীরের গঠন , ডান্সার স্টেপ ও রোম্যান্টিক চাউনিতে অনেক মহিলারা প্রেমে হাবুডুবু খেতে শুরু করলো। এছাড়াও ২০১৯ সালে ঋত্বিক যুক্তরাষ্ট্রভিত্তিক একটি এজেন্সির জরিপে বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হিসেবে খ্যাতি অর্জন করেন।

বিটাউনে নিজের আধিপত্য ছড়িয়ে দেওয়ার পাশাপাশি ২০০০ সালে ২০ ডিসেম্বর ঋত্বিক রোশন তাঁর বান্ধবী সুজানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। তাদের ১৩ বছরের সুখী দাম্পত্য জীবনে হটাৎ এসে ঝড়। ২০১৩ সালে তাদের ১৩ তম বিবাহ বার্ষিকী হওয়ার আগেই আলাদা হয়ে যাওয়ার কথা ভাবেন এই জুটি। সুজন তাঁর দুই ছেলেদের নিয়ে আলাদা হয়ে যান। ছেলেদের জন্য বহুবার তারা দুজন দুজনের কাছাকাছি এসেছিলেন , কিন্তু এসব করে কোনো লাভ হয়নি তাতে তো র পুরোনো প্রেম বা দাম্পত্য তো আর ফিরে আসবেনা।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

শোনা যায় , ঋত্বিক রোশনের পরকীয়া তাঁদের দাম্পত্যে বিচ্ছেদ ঘটা। ২০১০ সালে ‘কাইটস’ মুক্তি পা। তখন এমন খবর রটে যায় যে ম্যাক্সিকোর মডেল বারবারা মেরির সঙ্গে নাকি রোশনের পরকীয়া প্রেম চলে। পরে আরো একটি খবর শোনা যায় যে শুরু বারবারা মেরি নয় , আর বলিউডের কুইন কঙ্গনা রানাউতের সঙ্গে রোশনের ঘনিষ্ঠতা শুরু।হয়।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

ঋত্বিক ‘কৃষ থ্রি’ ফ্লিম করার সময় কঙ্গনার সাথে সম্পর্ক জোরদার হয়ে উঠেছে। দুজনের মধ্যে ফটো চালাচালি ও অনেক মিলও ছিল। শোনা যায় ঋত্বিক কঙ্গনাকে বিয়ের প্রপোজাল ও দিয়েছেন। তারা একসঙ্গে প্যারিসে অনেকটা সময় কাটিয়েছিলেন হাজারের ওপর মেসেজেস চালাচালি হয়েছিল। কিন্তু গল্প আচমকাই পথ বদলায় , দুজনের সম্পর্ক ছাড়াছাড়িতে গিয়ে পৌঁছায় , আইন আদালত এও এই সম্পর্ক গিয়েছে। এখন এমন কিছু শোনা যাচ্ছে যে কঙ্গনা নাকি নিজের একটি নগ্ন ছবি ঋত্বিকের উদ্দেশ্যে সেন্ট করে আর বলে , ‘আমরা যখন প্রথমবার একসঙ্গে থাকবো, এমন কিছু তোমার জন্য অপেক্ষা করে থাকবে।’ অভিনেতা ঋত্বিক ও মুখ খুলতে বাকি রাখেনি , সেদিন সে বলেছিলেন , কঙ্গনাই নাকি তাঁকে যৌন উস্কানিমূলক মেসেজ পাঠিয়েছিলেন।

Back to top button