বিনোদন

বলিউড হিরোর পরনে নেই পোশাক! সোশ্যাল মিডিয়ায় এ কী ছবি পোস্ট করলেন জন আব্রাহাম?

সাদা বালিশ কোলে নিয়ে সোফার উপর বসে রয়েছেন জন আব্রাহাম।চোখে-মুখে রয়েছে তার এক অদ্ভুত ধরণের মজার এক্সপ্রেশন। সেই সাথে তিনি ক্যাপশনে দিয়েছেন মজার এক শব্দ। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন জন। সেখানে দেখা গেছে বলিউড এই অভিনেতার পরনে নেই কোনও পোশাক। খালি গায়েই তিনি যেন অপেক্ষা করছেন পোশাকের জন্য।

তবে ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করলেও তিনি অতিক্রম করেননি শালীনতার মাত্রা। সোফায় বসে ও কোলে বালিশ নিয়ে তিনি পোজ দিয়েছেন। ছবিটি দেখে দৃষ্টি কটু মনে না হলেও তিনি ছবির ক্যাপশনে লিখেছেন ‘ওয়েটিং ফর ওয়ারড্রব’ যা তৈরী করেছে এক রহস্য। ক্যাপশনের পাশাপাশি তিনি দিয়েছেন হাসির এক ইমোজি। এর পাশাপাশি তিনি হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন #setlife।

যদিও হঠাৎ করেই কেন এই অভিনেতা এই ছবি পোস্ট করেছেন সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে ছবি দেখে অনেকেরই ধারণা হয়তো আগামী কোনও চব্বির জন্য এটি একটি পাবলিসিটি স্টান্ট। তাই বলে পাব্লিসিটিয়র জন্য পোশাক না পরেই ‘প্রায় নগ্ন’ হয়ে ছবি পোস্ট করবেন অভিনেতা ?তাই নিয়েই নেটিজেনরা তুলেছেন প্রশ্ন। নেটিজেনদের একাংশ জনের এই ছবি দেখে করছেন তুমুল সমালোচনা। তবে অভিনেতা তার এমন ছবি পোস্টার কারণ নিয়ে কোনও মুখ খোলেননি।

প্রসঙ্গত, জন আব্রাহাম ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন সোমবার থেকে। আর সেই সিনেমার শুটিংয়ের পরেই তিনি করেছেন এমন ছবি পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by John Abraham (@thejohnabraham)

Back to top button