বিনোদন

‘বলিউডের গুন্ডা’ সলমন খান! ভাইজানকে তীব্র আক্রমণ করলেন এই জনপ্রিয় অভিনেতা

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা সলমন খান। নব্বইয়ের দশক থেকে একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। কিন্তু, কি এমন হল, আজকাল বলিউডের সিনেমা তেমন হিট হয়না। বিশেষ করে সলমন খানের বেশিরভাগ সিনেমা বর্তমান ফ্লপ হওয়ার দিকে। তাহলে কি দর্শকদের মনে সলমনের জায়গা ক্রমশ কমে গিয়েছে! এবারে সালমান খানের উদ্দেশে কেআরকে লিখলেন তার মনের কথা। একেবারে ধুয়ে দিলেন অভিনেতা ভাইজানকে এই কেআরকে। কিন্তু তিনি কি এমন লিখলেন?

কিছুদিন আগেই সলমনের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’ মুক্তি পেল। কিন্তু যা আশা ছিল তা একেবারে উল্টো হয়ে গেল। রাতারাতি ফ্লপ হয়ে গেল এই সিনেমা। ফিল্ম রিভিউ যা যা আসে তাতে করে পকেট খসিয়ে এই সিনেমা কেউ দেখবেন না বলে অনেকে সেই সময় কমেন্ট করে। এবারে এই রাধে সিনেমাকে কেন্দ্র করেই কেআরকে সলমনের দোকক্ততা নিয়ে তীব্র কটাক্ষ করলেন।

ভাইজানের অদক্ষতা নিয়ে প্রশ্ন তুলে কেআরকে লিখলেন, “বলিউডের গুন্ডা ভাইয়ের দুঃখ আর দেখতে পারছি না! একজন একলা সমালোচক এই বেচারার গোটা কেরিয়ার শেষ করে দিল! কিন্তু কেরিয়ার তো ছিলই না। অ্যাক্টিংয়ের এ জানে না! জোর করে স্টার বনেছিল! ব্যস, আমায় শুধু মানুষদের এটা বলতে হত. একটু টাইম লেগে গেল। সত্যমেব জয়তে”।

এবারে বেরিয়ে এলো ভিতরে চেপে থাকা আগুন। সলমনকে শুধু কেআরকে নয় আরো অনেকেই বলিউডের গুন্ডা বলে অভিহিত করেছেন। বলিউডের চাপা গুঞ্জন সালমান ও তার ভাইয়েরা ভয়ঙ্কর কাজ করেন এবং দাপটের সঙ্গে রাজ করছেন মুম্বাইতে। অপরদিকে সলমন খান দাপট দেখিয়ে কেআরকের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতের দ্বারস্থ অভিনেতা সলমন খান। এবারেও চুপ থাকেননি অভিনেতা। তিনি আবারই টুইট করে জানান,”যদি তুমি আশা করো তোমার ছবি ৫০০ কোটি টাকার ব্যবসা করবে আর গোটা বিশ্বের শুধুমাত্র একজন সমালোচক ১০-১৫ কোটি টাকায় শেষ করে দেয়, তাহলে স্বাভাবিক যে তুমি উন্মাদ হয়ে উঠবে। ১০০-২০০ কোটি টাকার ক্ষতি না ওয়া পর্যন্ত একজন বড় মানুষ তখন গাঁইগুই করবে না। এই বেচারারও তা-ই হল।”

Back to top button