বিনোদন

বলিউড নায়িকা তাপসী পান্নু গায়ের জামা খুলেই শুরু করে দিলেন ব্যায়াম, ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু বলিউডের অনেক ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।একের পর এক বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রমাণ করে দিয়েছেন অভিনয়ের মুন্সিয়ানা।তবে সম্প্রতি তিনি সকলের সামনে সরাসরি স্বীকার করে নিয়েছেন যে তিনি একটি সম্পর্কে জড়িয়ে আছেন।

তারপরই তাপসী বিয়ে প্রসঙ্গে বলেন যে, “আমি বিবাহিত নই।যারা গুঞ্জন ছড়াতে চান তারা এই নিয়ে খুব উৎসাহ রয়েছেন।কিন্তু আমার জীবনে যে আছে সে কোনো ক্রিকেটার বা অভিনেতা নয়, এমনকি ও এখানকারই নয়।”

তাপসী আরো জানান যে,’জীবনসঙ্গীকে কখনও লুকাতে চাইনি। গর্বের সঙ্গে জানাচ্ছি, আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন। কিন্তু সবসময় তা নিয়েই খবর হবে তা আমি কখনও চাই না। আমি অভিনেত্রী হিসেবে নিজেকে অনেক কষ্ট করে গড়ে তুলেছি। এমনকি লোকে আমাকে অভিনয়ের জন্যই চিনেছে। কিন্তু সেটা তো এভাবে বিসর্জন দেওয়া যায় না।’

এরপর তাপসীর কাছে জানতে চাওয়া হয়, তার বাবা মা জানেন কিনা? উত্তরে তাপসী জানান যে, ‘শুধু শুধু বাবা-মায়ের কাছে লুকাতে যাবো কেন? আমার কাছে পরিবারের জানাটা খুবই গুরুত্বপূর্ণ।’

সর্বদা আত্মা বিশ্বাসে ভরপুর তাপসী পান্নু নিয়মিত জিম করে নিজেকে ফিট রাখেন। আর এবার তিনি সেই ফিটনেসের প্রমান দিলেন সুদূর মরুভূমিতে পুশ আপ করে। ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে ‘পিঙ্ক’ সিনেমা খ্যাত এই বলিউড অভিনেত্রী মরুভূমির মাঝে নিজের জ্যাকেট খুলে তা বালির মধ্যে বিছিয়ে শুরু করে দিয়েছেন পুশআপ। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

Back to top button