বিনোদন

করিনা কাপুর খান নন, ‘সীতা’-র রূপে পর্দায় আসছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘থালাইভি’ সবেমাত্র তামিল ভাষায় মুক্তি পেয়েছে নিকটবর্তী প্রেক্ষাগৃহে। কিন্তু প্রথম দু’দিনেই মুখ তামিল বলয়ে মুখ থুবড়ে পড়েছে ফিল্ম। তা সত্ত্বেও হার মানতে শেখেননি কঙ্গনা। এবার তিনি আসছেন বড় পর্দায় ‘সীতা’-র রূপে।

এর আগে ‘সীতা’-র চরিত্রে করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর কথা শোনা গিয়েছিল। এমনকি এই চরিত্রে অভিনয়ের জন্য করিনার পারিশ্রমিক বাড়ানোর গুজব ছড়িয়েছিল। যার ফলে তাঁকে রীতিমতো ট্রোল হতে হয়েছিল। তখনই নেটিজেনদের একাংশ সীতার চরিত্রে কঙ্গনার নামের প্রস্তাব দিয়েছিলেন। খুব আশ্চর্য ভাবে এবার সীতার চরিত্রে আবারও উঠে এল কঙ্গনার নাম। কঙ্গনা নিজেই ইন্সটাগ্রামে ‘সীতা : দি ইনকারনেশন’-এ অভিনয়ের কথা প্রকাশ করেছেন। ‘সীতা : দি ইনকারনেশন’-এর ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, তিনি এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। গুণী ব্যক্তিত্বদের সাথে একই ফিল্মে অভিনয় করতে পেরে খুশি কঙ্গনা। একই সঙ্গে ফিল্মের ফার্স্ট লুক শেয়ারিং উপলক্ষ্যে ‘জয় সিয়ারাম’ স্তুতি লিখেছেন কঙ্গনা।

‘সীতা: দি ইনকারনেশন’-এর নির্মাতারা জানিয়েছেন, সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে তাঁরা খুশি। তাঁরা মনে করেন, যাঁদের মনে বিশ্বাস আছে, তাঁদের সারা বিশ্ব সাহায্য করে। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, ফিল্মের চিত্রনাট্য সীতার সম্পর্কে সকলের দৃষ্টিভঙ্গি বদলে দেবে।

এই চরিত্রের জন্য করিনাকে প্রস্তাব দেওয়া হয়েছিল কিনা, সেই বিষয়ে নির্মাতারা মুখ না খুললেও ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, করিনার বক্তব্য ছিল, নায়িকা পারিশ্রমিক বাড়াতে পারলে নায়িকারা কেন পারবেন না! তবে আপাতত সব বিতর্কের নিষ্পত্তি ঘটিয়ে ‘সীতা’ রূপে আসতে চলেছেন কঙ্গনা রাণাওয়াত।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

Back to top button