বিনোদনভাইরাল ভিডিও

‘থ্রি ইডিয়টস’ ছবির জন্য অডিশন দিয়েও রিজেক্ট হন বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা! ভাইরাল সেই ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। বরতমান তিনি একজন অভিনেত্রী নন তার পাশাপাশি তিনি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী। তার সাথে সাথে অভিনেত্রী একজন মা। নতুন বছরেই অভিনেত্রীর কোলে এসেছে একমাত্র মেয়ে ভমিকা। বর্তমান এই তারকা জুটির সুখের সংসার। বিরাট ও অনুষ্কা সমস্ত কাজ কর্ম সামলানোর পাশাপাশি মন দিয়ে সংসার করে যাচ্ছেন।

কিন্তু আজকের অনুষ্কা শর্মা একবারে নিজের এই জায়গায় পৌঁছান নি। প্রথম শ্রেণীর নায়িকাদের মধ্যে অনুষ্কা একজন হয়ে উঠেছেন। তার সফলতার পিছনে অভিনেত্রীকে অনেক স্ট্রাগল করতে হয়েছিল। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। তারপর অভিনেত্রীর অভিনয় করতে করতেই ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির প্রেমে পড়েন। এরপর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইটালির ডেস্টিনেশন ওয়েডিংয়ে অনুষ্কার সঙ্গে সাত পাকে ধরা দিয়েছিলেন বিরাট। বর্তমান বলিউডের হিট জুটি।

অভিনেত্রীর প্রথম সিনেমা বেশ হিট হয়েছিল। কিন্তু অনেকেই জানেন না, এই অভিনেত্রী একময় ‘থ্রি ইডিয়টস’-এর জন্য অডিশন দিয়েছিলেন।অভিনেত্রীর প্রথম সিনেমা যতই হিট হোক না কেন কিন্তু এই সিনেমার জন্য তাকে দিতে হয়েছিল অডিশন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অনুষ্কার স্ট্রাগেল পিরিয়ডের একটি ভিডিও শেয়ার হয়েছে। অনুষ্কার বিভিন্ন ফ্যান পেজ থেকে শেয়ার হয়েছে ভিডিয়োটি। কিন্তু কি আছেও এই ভিডিওতে? ভিডিওতে অভিনেত্রী রাজ হিরানির এই ছবির জন্য অডিশন দিতে হয়েছিল তারই একটি ভিডিও। অভিনেত্রীর পরনে সবুজ টি শার্ট। খোলা চুল, মেকাপহীন লুকে দেখা গেছে অভিনেত্রীকে। ‘মুন্নাভাই এমবিবিএস’-ছবির গ্রেসির একটি সংলাপ বলতে তাঁর মুখে শোনা গিয়েছে হাসিমুখে।

 

View this post on Instagram

 

A post shared by nushkie♡ (@anushka.loops)

এই ঘটনাটি সেই সময়ের যখন অভিনেত্রী অভিনয় করার জন্য সুযোগ পাননি। ‘থ্রি ইডিয়টস’ ছবিটি মুক্তি পায় ২০০৯ সালে। সেই ছবিতে অভিনয় করতে দেখা যায় আমির খান, শরমন জোশী এবং আর মাধবনকে। অভিনেতা আমির খানের বিপরীতে অভিনয় করেন করিনা কাপুর খান। সেই ছবিতে অনুষ্কা অভিনয় করতে চেয়ে চান্স না পেলেও পরবর্তীতে আমির খানের সাথে তার পরিশ্রমের ফলস্বরূপ ‘পিকে’ সিনেমাতে অভিনয় করেন আমির খানের বিপরীতে। সিনেমাটি বেশ হয়েছিল। এই ছবি দর্শকদের কাছে বেশ পছন্দের একটি সিনেমা ছিল।

Back to top button