বিনোদন

ক্লাস সিক্সের প্রেমিকাকে বিয়ে করছেন বলিউড অভিনেতা বরুন ধাওয়ান

ক্লাস সিক্সের প্রেম কাহিনী, মানে বুঝতে অসুবিধা নেই যে চাইল্ডহুড প্রেম। তখনকার ফিলিংসটাই অন্যরকম তাই না । তখন মনে হয় যদি তার একবার দেখা পেতাম তাহলেই শান্তি। “এক পলকের একটু দেখা। আরো একটু বেশি হলে ক্ষতি কি? যদি কাটেই প্রহর পাশে বসে, মনের দুটো কথা বলে ক্ষতি কি?” কিন্তু এখানে যার কথা শুনছেন তিনি হলেন বলিউডের হ্যান্ডসাম একজন অভিনেতা হ্যা ঠিকই শুনছেন বরুন ধাওয়ান।

তবে ছোটবেলার প্রেমকাহিনী বেশ মজাদার তাই না। বরুন প্রেমিকাকে একবার দুবার নয় চার চারবার প্রপোস করেছিলেন। প্রথমদিকে যা হয় আরকি প্রেমিকা একদমই রাজি ছিলেন না। কিন্তু রাজি জন্য হয়ে উপায় নেই তাই শেষে রাজি হয়ে যান। ওই প্রেমিকার নাম নাতাশা দালাল।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)


কিন্তু ছোটবেলার প্রেম হলে কি হবে। ডেভিড ধাওয়ান পুত্র বরুন ধাওয়ান ক্লাস সিক্সেই প্রেমের শপথ নিয়েছিলেন। তবে মানতে হবে বস ক্লাস সিক্সের প্রেম এই বছর তার শুভ পরিণয় হতে চলেছে। ভেবেছিলেন ২০২০ তাই তারা বিয়ে সেরে ফেলবেন। কিন্তু করোনা আবহয়ের বিয়ের অনুষ্ঠান পিছিয়ে দেন তারা। তবে সূত্রের খবর এরই মধ্যে আলীবাগে গিয়ে নিজের বিয়ের জন্য পাঁচতারা হোটেল বুক করে এসেছেন বরুন ধাওয়ান।বিয়ে ছাড়া বাগদান সেরে ফেলেছেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

কারিনা কাপুর খানের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বরুন ধাওয়ান। কারিনার শো What Women Want এ এসে বরুন নিজের লাইফের প্রেম কাহিনী শেয়ার করেন।এবং সেখানেই বরুন জানান যে তাদের সেই ক্লাস সিক্সের প্রেমিকা নাতাশার সাথে শীঘ্রই বিয়ে হতে চলেছে। তবে মানতে হবে তাই না। ক্লাস সিক্স থেকে প্রেমকে টিকিয়ে রেখে বিয়ের পিঁড়ি অবধি নিয়ে যাওয়া, সত্যিই ভাগ্যের ব্যাপার ।

 

Back to top button