বিনোদন

বোল্ড অবতারে নিয়া শর্মা, শীতের কালো জ্যাকেটের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে উন্নত স্তন

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকছেন নিয়ে শর্মা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তাঁর হট ছবি শেয়ার করেন।তাঁকে কখনো পিঙ্ক বিকিনিতে সমুদ্রে উষ্ণতা দ্বিগুণ করছেন এবার কখনো পশ্চিমা ড্রেসে জামাই রাজার ২ এর সেটা হটনেস ছড়িয়ে দিচ্ছেন। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ায় হাত ধরেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন , এছাড়াও দিন দিন ফ্যান ফলোয়াসের সংখ্যাও বেড়ে যাচ্ছে। নেটিজনদের কাছে তিনি এখন বেশ পছন্দের।

সোশ্যাল মিডিয়ায় আজকাল যা যা ছবি বা ভিডিও পোস্ট করেন তাই হুর হুর করে ভাইরাল হয়ে যায়। একটা সময় এশিয়ার সেক্সিয়েস্ট মহিলাদের দৌড়ে এই নিয়া বলি নায়িকাদের খেলায় হারিয়ে দ্বিতীয় হয়ে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

ব্রিটেনে একটি জনমত সমীক্ষার উপর ভিত্তি করে এই তালিকার প্রকাশ করা হয়। তবে এই তালিকায় প্রথমে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই খেলায় আরো ছিলেন দীপিকা , ক্যাটরিনা , আলিয়াকে হারিয়ে দ্বিতীয় স্থানে নিজের নামের পাকাপাকি জায়গা করেন নেন নিয়া। এই নায়িকা এখনো পর্যন্ত হিন্দি সিরিয়ালে হিট হিট চমক উপহার দিয়েছেন। পরে তাঁকে একটা কাপুরের ‘নাগিন’ এ দেখা গিয়েছে। সম্ভবত নিয়া এখন জামাই রাজা ২ তে অভিনয় করছেন।।

প্রথমে নিয়া শর্মা ”কালী এক অগ্নিপরীক্ষা” সিরিয়ালে পার্শ্বচরিত্রে ডেবিউ করে। তারপর ষ্টার প্লাসের ‘এক হাজারো মে বেহেনা’ তে নায়িকা হিসেবে অভিনয় করলেন। এরপর এবার ২০১৬ তে অভিনয় করছেন , আর সেই সিরিয়ালের জনপ্রিয়তা বেশি পান। তারপর থেকে নিয়াকে আর পিছনে ফায়ার তাকাতে হয়নি। নাগিন সেজেঁ ৪ এ নিয়া তাঁর অভিনয় দিয়ে দর্শকের নজর করেছেন। বর্তমানে নিয়া গোয়াতে আছেন , আর যেখানেই চলছে ওয়েব সিরিজ জামাই ২ এর শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Back to top button