বিনোদন

পাতলা পোশাকে ঢাকা শরীর, চিকন কোমরের হট পোজে ঝড় তুললেন সুহানা, দেখেই ঘাম ঝরছে ফ্যানেদের

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা খান বলিউডে এখনো পর্যন্ত পা না রাখলেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।সুহানা খান সোশ্যাল মিডিয়ায় সব সময়ই অ্যাক্টিভ থাকেন।নানারকম ছবি ভিডিও পোস্ট করে ভক্ত-নেটিজেনদের নজর কাড়েন বলিউড অভিনেতা শাহরুখ কন্যা সুহানা।

কখনো তাকে দেখা যায় সমুদ্র সৈকতে বিকিনি পরে দাঁড়িয়ে থাকতে। আবার কখনো বা ভাই আরিয়ানের সঙ্গে বিকিনি পরে সমুদ্রের জলে। আবার কখনো হট পোজে এই সব কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের নজর কাড়েন সুহানা খান। ভাইরাল হয়ে যায় নিমিষেই।

সকলে সুহানার ফ্যাশন সেন্সের ফ্যান। নেট দর্শকরা অপেক্ষা করে থাকে কখন নতুন ড্রেস পড়ে সোশ্যাল মিডিয়া কাঁপাতে হাজির হবে সুহানা।সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুহানা খান । সেখানে মাথা থেকে পা পর্যন্ত ব্রাউন টোনে লক্ষ্য করা যাচ্ছে শাহরুখ কন্যা সুহানার।যেখানে তার মাথার চুল বাদামি পোশাকও বাদামি এবং হাতে কফি মগটাও বাদামি।

ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল নেটদুনিয়ায়। চিকন কোমরে সুহানা যেন ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিটি দেখে ঘাম ঝরছে ভক্তদের। মুহূর্তের মধ্যে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Back to top button