বিনোদন

শরীর ঢাকা কেবলই ফিনফিনে নেটের পোশাকে, উন্মুক্ত উরু বের করে হট পোজ মীরার

বলিউডের অন্যতম সেরা এবং ফেভারিট কাপল হলো শাহিদ কাপুর ও মীরা রাজপুত। এদের মধ্যে ভালোবাসাও কিছু অংশে কম নেই একে অপরের প্রতি। দুই সন্তানের সাথে বেশ সুখের সংসার। অভিনয় থেকে অনেকটাই দূরে মিরা রাজপুত, কিন্তু অভিনয় না করলেও বলিউডের সুন্দরী অভিনেত্রীদের থেকে কিছু কম নয়। মীরা রাজপুতের সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় মীরার জনপ্রিয়তার জন্য অনেকেই তাকে হিংসেও করেন।

সংসার সামলানোর পাশাপাশি মীরা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মীরা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় স্বামী স্ত্রীর খুনসুটি ও বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন। সংসারের পাশাপাশি কড়া ডায়েট আর শরীরচর্চার মাধ্যমে ফিট থাকতে ভালোবাসেন শাহিদ ঘরণী।এছাড়া তার ফ্যাশন এবং তার পার্সোনালিটির জন্য বড় বড় সেলিব্রিটিরা তার কাছে হার মানতে বাধ্য। মীরার আর একটি গুন্ হলো সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের কিভাবে মাতিয়ে রাখতে৩ হয় সেটা মিরা ভালোভাবেই জানে।

তাই তো মাঝে মধ্যেই নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন মিরা রাজপুত। সম্প্রতি ফের নেটদুনিয়ায় হট অবতারে ভাইরাল হয়েছেন মিরা রাজপুত। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে ।কিন্তু কি এমন ছবি পোস্ট করলেন শহীদ কাপুরের স্ত্রী মিরা রাজপুত? মিরা রাজপুতের ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায়, ফিনফিনে নেটের পোশাকে ঢাকা শরীর। সেই সঙ্গে উন্মুক্ত উরু তাই হট পোজ মীরার । ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের।শুধু তাই নয়, ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে। এমনকি বন্যা বয়ে গিয়েছে লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button