বিনোদন

বলিউডে ছিলেন বড় তারকা কিন্তু আচমকাই কমে গেলো বাজার দর, মুখ খুললেন ববি দেওল

বলিউডের এক সময়ের অন্যতম হিট নায়কদের মধ্যে ছিল ববি দেওলের নাম। তার চকোলেট বয় ইমেজে মুগ্ধ হয়েছিল আট থেকে আশি। তবে বিগত কয়েক বছর ধরেই তার ক্যারিয়ারে যেন পড়েছে ভাটার টান। বর্তমানে তাকে পার্শ্ব চরিত্রে দেখা গেলেও দেখা যায়না লিড রোলে। এমনকি তাকে পেজ থ্রির রঙিন পার্টিতেও থাকতে দেখা যায়না। তবে কেন এলো এমন পরিস্থিতি? আর সেই বিষয়েই এবার মুখ খুললেন ববি দেওল নিজেই।

ক্যারিয়ারে ভাটার টান প্রসঙ্গে ববি বলেন “এক সময় বেশ বড় তারকা ছিলাম আমি। কিন্তু যেমনটা আশা করেছিলাম তেমনটা হল না। আমার বাজারদর নেমে গেল। এমন একটা সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলাম যেখানে বুঝতেই পারলাম না কেন এমনটা হল। হাল ছেড়ে দিয়েছিলাম।”

প্রসঙ্গত, ১৯৯৫ সালে ‘বারসাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ববি দেওল। তিনি নিজের ক্যারিয়ারে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিলেও ধরে রাখতে পারেননি হিট এক্সপ্রেস। শুরুর দিকে তিনি লিড থেকে পরশ চরিত্রে অভিনয়ের বিষয়টা মেনে নিতে পারেননি। তবে পরে তা নিজেই মানিয়ে নিয়েছেন। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ববি আরো বলেন “যখন দেখলাম আমার সন্তানরা আমায় বাড়িতে বসে থাকতে দেখছে, আমার মনে হল আমি একজন অভিনেতা, শুধুমাত্র লিড চরিত্রে অভিনয় করার জন্য আমি আসিনি। মনে হল নিজেকে প্রমাণ করার দরকার রয়েছে আমার।”

সম্প্রতি তিনি ‘আশ্রম’ ওয়েবসিরিজে দুর্দান্ত অভিনয় করে নজর কেড়েছেন। যাহ্রাও এখন তার হাতে রয়েছে একাধিক সিনেমা ও ওয়েবসিরিজের কাজ। তার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘অ্যানিম্যাল’ এবং ‘আপনে ২’-র মতো সিনেমা।

Back to top button