বিনোদন

পরনে নেই ব্লাউজ, ফিনফিনে শাড়ির আঁচল দিয়ে ঢাকা স্তনযুগল, প্রিয়াঙ্কার হটনেসে নিন্দার ঝড় নেটিজেনদের

বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল ‘দেশি গার্ল’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সে অভিনয় জগতে আসার পর থেকেই একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের । নিজের সৌন্দর্য ও দক্ষ অভিনয় দিয়ে বলিউডে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। তবে এই ‘দেশি গার্ল’ শুধুমাত্রই বলিউডেই নয় হলিউডেও বেশ পরিচিত মুখ।

‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া পোশাক নিয়ে প্রায়ই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন। কখনো নতুন লুকের ইউনিক পোশাক, কখনও আবার তাঁর লুক। আবার কখনো বা স্বামী নিক জোনাসের সঙ্গে নাভি পর্যন্ত নেকলাইন পরে ঝড় তুলেছিলেন বলিউডের এই অভিনেত্রী । এই নিয়ে নেটিজেনদের ট্রোলের শিকারও হয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

উন্মুক্ত বক্ষের ক্লিভেজ প্রিয়ঙ্কার কাছে নতুন নয়, তিনি প্রায়ই এমন ধরণের পোজ দিয়ে ছবি তোলেন। আর সেই সব ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। সম্প্রতি ফের নেটদুনিয়ায় আবার নতুন করে ভাইরাল হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যদিও প্রিয়াঙ্কার সেই ভাইরাল হওয়া ছবিটি বেশ পুরোনো।

যেখানে এক ফটোশ্যুটে হট পোজ দিতে দেখা গিয়েছে বলিউডের এই অভিনেত্রীকে।স্পষ্ট শরীরী ভাঁজ, ব্লাউজ-অন্তর্বাস ছাড়াই ফিনফিনে সারিতে হট-পোজ প্রিয়াঙ্কার। প্রিয়াঙ্কার এই ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে নেটদুনিয়ায়। প্রকাশ্যে আসা মাত্রই ভিড় পরে যায় নেটিজেনদের। ছবিটি ভাইরাল হয়েও যায় রীতিমতো। তবে এই নিয়ে নেটিজেনদের সমালোচনার মুখেও পড়েছেন প্রিয়াঙ্কা ।অতিরিক্ত খোলামেলা পোশাক পড়লেই এই ভাবে শাড়ি পড়াটা কিছুতেই মেনে নিতে পারেননি নেটিজেনরা। নগ্ন শরীরে শুধুমাত্র শাড়ি জড়িয়ে প্রিয়াঙ্কার এই ফটোশ্যুট দেখে ক্ষেপে যান অধিকাংশ নেটিজেন ।

তবে অন্যদিকে ডিজাইনার তরুণ তাহিলিয়ানি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পাশে দাঁড়িয়ে বলেছিলেন, এই ভাবে শাড়ি পড়াটা মোটেও অশ্লীল নয়। এমনকি কিছু নেটিজেন এও মন্তব্য করেন, ১০ বছরের নিককে বিয়ে করে পাগল হয়ে গেছে আন্টি। যদিও এর কোনো রকম জবাব দেননি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

Back to top button