বিনোদন

পটকার সঙ্গে রক্তের সম্পর্ক আগন্তুকের! ‘খড়কুটো’য় নতুন অতিথির আগমন ঘিরে তৈরী হচ্ছে রহস্য

বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসায় ‘খড়কুটো’ নিয়ে এখন আলোচনা তুঙ্গে। একদিকে কিছু দর্শক যেমন এই ধারাবাহিকের গল্প, মজা, অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ অপরদিকে এই একই সিরিয়ালে মূল নায়িকার ‘ন্যাকামি’ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই।

বেশ কয়েকমাস ধরেই স্বগৌরবে চলছে এই জনপ্রিয় ধারাবাহিকটি। আর শুরুর দিন থেকেই এই সিরিয়াল দর্শকদের বসিয়ে রাখছে টিভি স্ক্রিনের সামনে। প্রথাগত ভিলেন, চক্রান্ত, শাশুড়ি-বৌমার কূটকচালি, একাধিক বিয়ের কাহিনীকে দশ গোল দিয়ে সুখী যৌথ পরিবারের গল্প বলে চলেছে অনায়াসে। কিছুদিন আগে ‘গুনগুন’ চরিত্র নিয়ে তৈরী হয়েছিল নানা রকম সমালোচনা।

দিন দিন যেন কমেই যাচ্ছে ‘খড়কুটো’ ধারাবাহিকের টিআরপি। তবে সেই জায়গা দখল করেছে জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এদিকে ‘খড়কুটো’র টিআরপি বাড়াতে বাজিমাত করলো এই ধারাবাহিকের টিম। হ্যাঁ, সিরিয়ালে শীঘ্রই এন্ট্রি নিতে চলেছেন ঋভষ। ইতিমধ্যেই চ্যানেলের তরফে সামনে এসেছে প্রমো, যা ঘিরে হইচই খড়কুটোর ভক্তদের মধ্যে।

খড়কুটোর প্রোমোটে দেখা গিয়েছে, মুখার্জী বাড়িতে নতুন অতিথি হয়ে হাজির হয়েছেন আগন্তু। যাকে দেখা মাত্রই পটকা বলছেন, ‘আমার কতদিনের স্বপ্ন ছিল তোকে এই বাড়িতে নিয়ে আসব, এতদিনে সেই স্বপ্ন পূরণ হল। তোর শরীরে যে আমার রক্ত বইছে সোনা, রক্তের টান খুব মারাত্মক’। এই কথা শুনে হতবাক হয়ে যায় গুনগুন। এমনকি শুধু গুনগুন নয়, সেই সঙ্গে হতবাক হয়ে যায় দর্শকেরাও । তবে কি পটকার ছেলে আগন্তু? নাকি জ্যাঠাই ও বড়মার নাতি? কারণ, এর আগে শোনা গিয়েছিলো জ্যাঠাই ও বড়মার মেয়ে রয়েছে। তবে কি সেই মেয়ের ঘরের ছেলে আগন্তু? এমনি প্রশ্ন উঠছে দর্শকদের মনে । তবে কে সেই আগন্তু তা জানার জন্য চোখ রাখতেই হবে ‘খড়কুটো’ ধারাবাহিকের পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button