বিনোদনখেলা

বাবা খেলবেন মাঠে, মায়ের কোলে চড়ে খেলা দেখবেন ‘খুদে’ ভামিকা, মোদী স্টেডিয়ামে উপস্থিত বিরুষ্কা কন্যা

মাত্র দেড় মাস বয়স আর তাতেই বাবার খেলা দেখতে মাঠে উপস্থিত হবেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) মেয়ে। মা অনুষ্কা শর্মা (Anushka Sharma) কোলে বসেই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রবেশ করবেন ভমিকা

গুজরাটে এই মুহূর্তে চলছে ভারত বনাম ইংল্যান্ডের (India Vs England) তৃতীয় টেস্ট ম্যাচ। পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে বিরাট নেমে পড়েছেন মাঠে। বুধবার বিরাট খেলেছেন আহমেদাবাদে আর সেই সময়েই আনুশক মেয়েকে নিয়ে পৌঁছে গেছেন স্টেডিয়ামে। ভামিকের বয়স এখন মাত্র দেড় মাস তাই করোনা আবহে বিশেষ সুরক্ষার প্রয়োজন। সেই সুরক্ষার কথা খেয়াল রেখেই বিরুষ্কাকে জন্য ব্যবস্থা করা হয়েছে চার্টার্ড প্লেনের। মায়ের সাথে মেয়ের প্রবেশের খবর প্রচার হতেই ভিড় পরে যায় অনুরাগীদের। সকলেই ভিড় করেছিলেন স্টেডিয়ামের প্রবেশ মুখে যাতে করে দেখতে পাওয়া যায় ভমিকার মুখ কারণ এখনো পর্যন্ত মেয়ের মুখ ক্যামেরার সামনে নিয়ে আসেননি বিরুষ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

মাঠে ভামিকার প্রবেশের খবর প্রকাশ পেতেই এক অনুরাগী জানিয়েছেন বাবা বিরাট হয়তো তার আদুরে কন্যাকে ছেড়ে থাকতে পারছেন না তাই মেয়ে মাঠে উপস্থিত হয়েছে বাবার খেলা দেখতে। তবে নিন্দুকরা প্রস্তুত বিরাটের পারফরম্যান্স নিয়ে। মাঠে ভুল কিছু ঘটলেই তারা সর্বদা নিন্দা করতে প্রস্তুত বিরাটের খেলা নিয়ে। তবে এবার দেখা যাক বিরাটের কন্যা ভাগ্য কেমন হয়!

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button