বিনোদন

জন্মদিনে ভক্তদের চমকে দিতে আসছেন হৃতিক, অপেক্ষায় তার ফ্যানেরা

এবারের জন্মদিনে ভক্তদের জন্য চমক নিয়ে আসবেন এ অভিনেতা। এ খবর ছড়িয়ে পড়ার পর জল্পনা তুঙ্গে। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

অনেকে মনে করছেন, ব্যক্তিজীবনের কোনো পদক্ষেপের কথা জানাবেন হৃতিক। আসলেই কি তাই? এমন প্রশ্নের উত্তরে অভিনেতার এক ঘনিষ্ঠজন ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘সমাজের উন্নতির জন্য হৃতিক প্রচুর কাজ করে। সেগুলো নিয়ে ও কখনও কথা বলে না। এ ধরনের বিষয়গুলো আড়ালে রাখতেই পছন্দ করে।’

জানা গেছে, করোনা পরিস্থিতিতে মানুষের জন্য কাজ করতে চান। তাই নতুন একটি সংস্থা শুরু করতে যাচ্ছেন। আর তার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করবেন নিজের জন্মদিনেই। তার সাথে নতুন একটি সিনেমার ঘোষণাও দেবেন এ অভিনেতা।

এদিকে সাবেক স্ত্রীর পারিবারিক অনুষ্ঠানে হাজির হয়ে খবরের শিরোনাম হয়েছিলেন হৃতিক। সুজানের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক বছর আগেই। বিচ্ছেদ হলেও দুই পরিবারের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনো আছে। রোববার (২ জানুয়ারি) সুজান খানের বাবা সঞ্জয় খানের ৮১তম জন্মদিনে হৃতিক রোশন যোগ দিয়েছেন। সে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সুজান খানের বোন ফারাহ খান।

জন্মদিনে উপস্থিত ছিলেন সুজানের ভাই জায়েদ খান, তার স্ত্রী ও ছেলে। হৃতিক-সুজানের দুই ছেলে রেহান ও হৃদানও হাজির ছিল অনুষ্ঠানে। তবে দুই প্রাক্তনকে এক ফ্রেমে দেখা যায়নি। ২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয় হৃতিক-সুজানের। কো-পেরেন্ট হিসেবে তারা দুই ছেলের দায়িত্ব সামলান। এ ছাড়া দুই পরিবারের সামাজিক অনুষ্ঠানে হাজির থাকেন হৃতিক ও সুজান। গেল বছর থেকে টেলিভিশন অভিনেতা আরসলান গোনির সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যায় সুজানের।

Back to top button