বিনোদন

‘বোঝেনা সে বোঝেনা’র ” পাখি “,এখন চিনির মতো মিষ্টি !

সিরিয়াল দেখতে আমরা খুবই পছন্দ করি ,বিশেষ করে আমাদের বাড়িতে মা বোনেরা সন্ধ্যে হলেই টিভি তে সিরিয়াল দেখতেই হবে। এমন অনেক সিরিয়াল আছে যেগুলো দর্শকদের মনে ভীষণ ভাবে ছাপ ফেলে যায়। তার মধ্যে একটা অন্যতম বাংলা সিরিয়াল যা দর্শক এখনো ভুলতে পারেনি ,’বোঝে না সে বোঝেনা’। এই সিরিয়াল এ উপস্থিত থাকা পাখির দুর্দান্ত অভিনয় দর্শকদের মন কেড়ে নিয়েছিল। সিরিয়াল শেষ হওয়ার বেশ কয়েক বছর হয়ে গেলো কিন্তু পাখির চর্চা এখনো ঘরে ঘরে। এমনকি সেসময় পাখির নাম এ অনেক পোশাক ও এসেছিলো মার্কেট এ। পাখির মতো জামা পরতে না পেরে অনেকে বেঁছে নিয়েছিল আত্মহননের পথ।

বোঝেনা সে বোঝেনা সিরিয়াল এর পাখি এখন এর আগের মতো নেই ,পরিবর্তন হয়েগেছে তার সৌন্দর্য এবং তার সাজগোজ। পাখির লুক এখন আগের থেকে অনেক বেশি গ্ল্যামার যুক্ত এবং হট। তার বর্তমান লুক এ মুগ্ধ গোটা নেট দুনিয়ার ভক্তবৃন্দরা।

সাম্প্রতিকালে পাখি হরফে মধুমিতা তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ বিভিন্ন রকম লুক আপডেট করতেই থাকেন ,তার এই পোস্ট সকল পুরুষের হৃদয় এ ঝড় তুলে দিচ্ছে। কখনো নো মেকআপ লুকে কেয়ারলেস বিউটি, আবার গর্জিয়াস লুকে সেনস্যুয়াল অ্যাপিল, কখনো আবার মোহময়ীর সৌন্দর্য যেন ঝরে ঝরে পড়ছে মধুমিতার।

মধুমিতার যেকোনো পোস্ট মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যাচ্ছে। তার ইনস্টাগ্রাম এ মিলিয়ন ভিউজ পার হয়ে যায়। মধুমিতা বিভিন্ন পোজে স্বমহিমায় বারবার ধরা দিচ্ছেন ক্যামেরায়।ক্যাজুয়াল লুক থেকে ওয়েস্টার্ন আউটফিট, এথনিক ওয়্যার থেকে শাড়ি সবেতেই তাক লাগাচ্ছেন টলিউড ক্রাশ।মধুমিতার এই পরিবর্তন তুমুলভাবে প্রভাব ফেলছে সোশ্যাল মিডিয়ায়। সবাই অবাক হয়ে যাচ্ছে এই কি সেই পাখি ?তবে যাই বলুন মধুমিতার ক্রমশ বাড়তে থাকা হট এবং সেক্সি লুক এ মুগ্ধ গোটা দুনিয়া।

Back to top button