বিনোদনভাইরাল ভিডিও

বেশিদিন স্থায়ী হবে না রণবীর-আলিয়া’র বিয়ে, ১৫ বছরের মধ্যেই ঘটবে বিচ্ছেদ! ভাইরাল হল সেই ট্যুইট

বলিউডে কাপুর খানদানের অবদান অনেক। ঋষি পুত্র রণবীর কাপুর বলিউডের বর্তমান একজন জনপ্রিয় অভিনেতা। পাশাপাশি রণবীর-আলিয়ার প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের যেন শেষ নেই। বিটাউনের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এর আগে শোনা গিয়েছিল যে ২০২০ তাই তারা বিয়ে করবেন কিন্তু এখনও অব্দি হয়নি তাদের বিয়ে। কিন্তু এ কি হল বিয়ে না হতেই ডিভোর্সের ঘোষণা শোনা গেল!

বরাবর খবরের শিরোনামে উঠে আসেন অভিনেতা রণবীর কাপুর। এর আগে অভিনেত্রী ক্যাটরিনার সাথে তার প্রেমের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। তবে এবার অভিনেত্রী আলিয়া’র সাথে তার বিয়ে একদম পাকা। কিন্তু এরই মধ্যে ডিভোর্সের দিন ক্ষণ জানা গেল। রণবীর ও আলিয়া নিজে ডিভোর্সের কথা ঘোষণা করেননি। এই ভবিষ্যতবাণী করেছেন কমল আর খান KRK. ট্যুইটারে নিজের বিতর্কিত মন্তব‍্যের জন‍্য প্রায়ই সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। তার বক্তব্য অনুযায়ী, ২০২২ এর শেষের দিকে যুগল বিয়ে করবেন যদিও এই সম্পর্ক ১৫ বছরের মধ্যেই ভেঙ্গে যাবে এবং রণবীর-আলিয়া ডিভোর্স নিয়ে নেবেন।

জানা যায় এই প্রথম নয় যে KRK ট্যুইট করে বিতর্ক করছেন। এর আগেও তিনি সলমন খানকে নিয়ে নানান মন্তব্য করেছেন। এছাড়াও, দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কমল আর খান লিখেছেন, দিশাকে ‘বুডঢা’ অভিনেতাদের পাশে দেখতে খুব খারাপ লাগে। ভীষণ রেগে যান ভাইজান তারপরেই হয় মানহানির মামলা। কখনো সালমান খান, কখনো আমির কিরণ, কখনো নিক প্রিয়াঙ্কা, এবার রণবীর আলিয়ার জুটি নিয়ে মত প্রকাশ বিতর্কিত অভিনেতা পরিচালক কমল আর খানের।

কিছু দিন আগেই জানা গিয়েছিল যে আলিয়া প্রেমিক রণবীরের পৈতৃক বাংলোর কাছে একটা ফ্ল্যাট কিনেছেন। তবে এবার জানা গিয়েছে অনেক দিন ধরেই নাকি দু’জনে একসঙ্গে থাকতে আরম্ভ করেছেন সেই ফ্ল্যাটে। কোভিড পজিটিভ হওয়ার পরে এই ফ্ল্যাটেরই এক অংশে নিভৃতাবাসে ছিলেন রণবীর কাপুর! এমনকি শুধু তাই নয়, মলদ্বীপ থেকে ঘুরে আসার পরেও আলিয়ার ফ্ল্যাটেই এসে উঠেছে বলিউড অভিনেতা ।

Back to top button