বিনোদন

শরীর মিশে গিয়েছে শরীরে, অন্তরঙ্গ ভিডিও শেয়ার করে লকডাউন উপভোগ করার কায়দা শেখালেন বিপাশা-করণ

গত বছর লকডাউনে সকলেই বাড়িতে থেকে একঘেয়ামি সময় কাটিয়েছে। এবার অনেকে একঘেয়ামি কাটানোর উপায়ে খুঁজেছিলেন সঙ্গী বা সঙ্গিনীর শরীর। নানা সমীক্ষায় স্পষ্ট চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছিলো গত বছর লকডাউনের সময়ে দেশে সব চেয়ে বিক্রি বেড়ে গিয়েছিল কন্ডোম, কনট্রাসেপটিভ পিল এবং আরও নানা নিরোধকের।যদিও এটাই স্বাভাবিক। একঘেয়ামি কাটাতে এমনটাই করেছিলেন দেশবাসী। আর এবার যখন ফের করোনায় লকডাউন পড়েছে দেশে সেই সময় আবারো অন্তরঙ্গতায় মেতে উঠেছে অনেকেই। এর সেই প্রমান মিললো বলিউডের বেস্ট কাপল বিপাশা বসু ও করণ সিং গ্রোভার ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে করণ সিং গ্রোভার ও বিপাশা বসুর। যেখানে দেখা যাচ্ছে, দড়ির বিছানায় একসঙ্গে শুয়ে রয়েছেন বিপাশা-করণ । করণের হাত খেলা করে চলেছে বিপাশার শরীর নিয়ে। বিপাশার চোখ আধোবোজা, মুখে আনন্দের আশ্লেষের রোম্যান্স। তবে ভিডিওটি কোথায় তোলা হয়েছে সেই বিষয়ে কিছুই জানাননি কেউই দম্পত্যি । ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

যদিও বিপাশা-করণ শুধু নয়, বলিউডের অনেক কাপল মেতে উঠেছেন অন্তরঙ্গতায়। এই তো কিছুদিন আগে বলিউড সুপারস্টার আমির খানের একমাত্র কন্যা ইরা খান ও তার প্রেমিক নুপুর শিখারকে একসঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে । চুম্বনের আগের মুহূর্তে সামান্য বিরতি নিয়ে যেন পরস্পরের চোখে নিজেদের খুঁজছেন তাঁরা। ইরা লিখেছেন- তাঁরা এবার একসঙ্গে লকডাউন উদযাপনের জন্য তৈরি! ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছিলো।

 

View this post on Instagram

 

A post shared by mithila (@mithulovksg)

Back to top button