বিনোদন

অন্যের জন্মদিনে কেক খেয়ে বিপাকে পর্দার বামাখ্যাপা! সব্যসাচীর সাথে ঘটলো মজার ঘটনা

বাংলা ধারাবাহিক বাঙালি দর্শকদের মনে একটি বিশেষ জায়গা দখল করেছে। আর বাংলা ধারাবাহিক মানেই জী বাংলা আর ষ্টার জলসা আর পর্দার দুদিকেই একদিকে রানি রাসমণি ও রামকৃষ্ণ দেবের কাহিনী অপরদিকে সাধক বামাক্ষ্যাপা। একদিকে সৌরভ সাহা যেমন রামকৃষ্ণ চরিত্রে দাপিয়ে অভিনয় করেছেন, তেমন সাধক বামাক্ষ্যাপার চরিত্রে রয়েছে সব্যসাচী চৌধুরী।

একসময় অরিন্দম গঙ্গোপাধ্যায় বাঙালি দর্শকদের মনে ‘সাধক বামাক্ষ্যাপা’ ধারাবাহিকে দর্শকদের নজরে আসেন। এবারে নতুনভাবে বাঙালি দর্শকের মন জয় করছেন সব্যসাচী চৌধুরী। মহাপীঠ তারাপীঠের চিত্রনাট্য লিখেছেন ঋতম ঘোষাল। এবং প্রযোজক সুব্রত রায় ।অভিনেতা সব্যসাচী চৌধুরী হলেও বর্তমানে সে বামাক্ষ্যাপা নামেই সকলের কাছে পরিচিত।

সম্প্রতি অভিনেতার সাথে ঘটলো এক অদ্ভুত ঘটনা। তিনি জন্মদিনের কেক খেয়ে ফেলেছিলে। তো তাতে অসুবিধা কোথায়! আসলে বাড়াটা হল তিনি ছবি দিয়ে লাল শার্টে চকোলেট কেক খেয়ে ক্যাপশনে লিখেছিলেন পেটুক। ব্যাস তাতেই হল বিপত্তি। তার কাছে কাতারে কাতারে আসতে লাগলো জন্মদিনের শুভেচ্ছা। কিন্তু আজ অভিনেতার জন্মদিনই নয়। একটি ছবি পোস্ট করেছিলেন অনস্ক্রিন বামাক্ষ্যাপা। প্রিয়জনের জন্মদিনের সেলিব্রেশনের ছবি। দেখা যাচ্ছে যার জন্মদিন তিনি সাব্যসাচীকে কেক খাইয়ে দিচ্ছেন। আর অনুরাগীরা তারই জন্মদিন ভেবে তাকে উইশ করতে শুরু করে দিলো।

এরপরে অভিনেতা সব্যসাচী একটি পোস্ট করে লিখলেন, “একটা মানুষের জন্মদিনে আমি একটু কেক খাচ্ছিলাম, এখন দেখছি খুব ভুল করে ফেলেছি।” যোগ করেন, “প্রায় ৬০০ জন আমায় শুভেচ্ছা জানিয়েছেন। এ দিকে আজ আমার ‘জম্মোদিন’ নয়।” অভিনেতার এই পোস্ট দেখে অনেকেই হাসিতে ফেটে পড়েন । কেউ লিখলেন, “তুমি তো বামা। ভেবে নাও ভক্ত ভুল করেছে, ক্ষমা করে দাও”। আবার কারও মন্তব্য, “ধরে নাও দাদা, এ তোমার জন্মদিনের আগাম শুভেচ্ছা।” এরকমই নানান মন্তব্য ভেসে আসে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button