বিনোদন

বিকিনি শ্যুট, মাত্র ১৭ বছর বয়সে নেটিজেনদের ট্রোলের মুখে ঋতাভরী, প্রিয়াঙ্কাকে জানান নিজের অভিজ্ঞতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মিষ্টি হাসি, ছিপছিপে চেহারা ও অভিনয় দিয়ে মন জয় করেছেন হাজার হাজার ভক্তের।ঋতাভরীর কথা শুনলেই যেন পাগল হয়ে ওঠে অনেক পুরুষ হৃদয়। টলিউড অভিনেত্রী ঋতাভরীর ছিপছিপে কোমরে যেন মাতোয়ারা নেটিজেনরা।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক করেও বেশ প্রশংসা অর্জন করেছিলেন অভিনেত্রী। এরপর আরো একটি ধারাবাহিকে দেখা গিয়েছিলো ঋতাভরীকে।আর তারপরই বড় পর্দায় দেখা যায় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। অভিনয় জগতের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। তিনি যে ছবিই পোস্ট করেন না তা ভাইরাল হতে বেশি সময় নেয়না।

তবে জানেন কি, শুরুর দিকে ঋতাভরীর পথ চলা অতটাও সহজ ছিল না। অনেক কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। বছর দশেক আগে টেলিনায়িকার ছক ভেঙে বেরবার চেষ্টা করেছিলেন ঋতাভরী, আর তাতেই হয়েছিল বিপত্তি। মাত্র ১৭ বছর বয়সেই ট্রোলের শিকার হয়েছিলেন ঋতাভরী। কিন্তু কেন?

জানা যায়, মাত্র ১৭ বছর বয়সে বিকিনিতে নিজের সৌন্দর্য তুলে ধরেছিলেন ঋতাভরী। আর তাতেই ট্রোলের মুখে অভিনেত্রী। অভিনেত্রী ঋতাভরীর এই খবর ছড়িয়ে পরে সব জায়গায়।শুধু তাই নয়, নিজের মায়ের বিষয়েও খারাপ খারাপ কথা শুনতে হয় অভিনেত্রীকে। খবরের কাগজের পাতায় বড় বড় করে ছাপা হয়েছিল অভিনেত্রীর হলুদ বিকিনি পরা ফোটোশ্যুট। যা দেখে অবাক হয়ে যায় দর্শকরা।

ঋতাভরী এই অভিজ্ঞতাই শেয়ার করেন এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। যেখানে ঋতাভরী জানিয়েছেন, তাকে কিভাবে ট্রোলের শিকার হতে হয়েছে । তবে এই বিষয়ে ঋতাভরীকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেন কালকি কেঁকলা। এরপরই সব কিছু পিছনে ফেলে এগিয়ে যাওয়ার সাহস পেয়েছিলেন অভিনেত্রী।

Back to top button