বিনোদন

BigNews: গরু পাচার চক্রে হলো নাম, টলিউড অভিনেতা দেবকে তলব করলো সিবিআই

টালিউডের সুপারস্টার ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য দেবকে তলব করেছে সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আগামী ১৫ ফেব্রুয়ারি হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। খবরটি নিশ্চিত করেছে ভারতের একাধিক গণমাধ্যম।

সিবিআই সূত্রে জানানো হয়েছে যে, গরু পাচারকাণ্ডে একাধিক সাক্ষীর বয়ানের ভিত্তিতে উঠে এসেছে দেবের নাম। তিনি পশ্চিমবঙ্গের ঘাটাল আসনের তৃণমূল সাংসদ। একাধিক তথ্য-প্রমাণের ভিত্তিতেই তাকে তলব করেছে সিবিআই।

আগামী ১৫ ফেব্রুয়ারি কলকাতার নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে দেবকে। যদিও এ বিষয়ে দেব কিংবা তৃণমূলের পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া আসেনি।

উল্লেখ্য, দীপক অধিকারী দেব ২০০৬ সালে ‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন। এরপরের বছর ‘আই লাভ ইউ’ সিনেমায় অভিনয় করেই তারকা খ্যাতি পান। টালিউডের গত দুই দশকে সবচেয়ে সফল তারকা তিনি। তার অভিনীত জনপ্রিয় কয়েকটি সিনেমা হলো- ‘মন মানে না’, ‘প্রেমের কাহিনী’, ‘চ্যালেঞ্জ’, ‘পাগলু’, ‘বলো না তুমি আমার’, ‘চাঁদের পাহাড়’, ‘সাঁঝবাতি’, ‘চ্যাম্প’ ইত্যাদি। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও তিনি সাফল্য পেয়েছেন।

সিনেমার গণ্ডি ছাড়িয়ে রাজনীতিতেও সক্রিয় দেব। ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচনে অংশ নেন তিনি। ঘাটাল আসন থেকে জয়লাভ করেন। এখনো পর্যন্ত তিনি সুনামের সঙ্গে সেই দায়িত্ব পালন করে আসছেন।

Back to top button