বিনোদন

স্বল্প পোশাকে সুস্পষ্ট বক্ষবিভাজিকা, সুপার হট পোজে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বিরাট পত্নী অনুষ্কা

বলিউডের আর একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। ক্রিকেট জগতের সেরা খেলোয়াড় বিরাট কোহলি। ফ্যানেদের কাছে এই জুটি নিরাকা নাম পরিচিত। দুই মাসের মতো হবে অনুষ্কা বিরাটের ঘরে এক লক্ষী এসেছে। তাঁর নাম ভমিকা। তা নিয়ে খুশিতে রয়েছেন বিরুষ্কা। মা হওয়ায়র পরে তাঁর জেল্লা আরও বেড়ে গেছে।

বিরাট-অনুষ্কার ঘর এল করে তাদের মেয়ে এসেছে ভমিকা। বিরাট-অনুষ্কার অনুরাগীদের মধ্যে তাদের মেয়েকে নিয়ে উৎসাহের অন্ত নেই। প্রথমে ক্যামেরার থেকে দূরেই রেখেছিলো তাদের মেয়েকে। অভিনেত্রী যখন গর্ভবতী ছিলেন তখন বিরাট পত্নী অনুষ্কাকে দেখে এক জ্যোতিষী জানিয়েছেন যে, বিরাটের ঘরে ছেলে নয় বরং তাঁর ঘর এল করে মা লক্ষী আস্তে চলেছেন। আর তাই হল। আর সেই জ্যোতিষীর কোথায় সত্যি হল। জ্যোতিষের কথামতোই বিরুষ্কার ঘরে এলো লক্ষী।

সবকিছুর মাঝেও অভিনেত্রী অনুষ্কা ফটোশ্যুটে মেতে উঠলেন। উন্মুক্ত বক্ষবিভাজিকা দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ঝড়ালেন অনুষ্কা শর্মা। হাই ওয়েস্ট ফ্লোরাল শর্টস আর আসমানি টপে সেজে উঠলেন অনুষ্কা। ছবিতে মাছ ধরার জালের মতো ট্রাউজার অনুষ্কার সৌন্দর্য্য আরও বাড়িয়ে দিচ্ছে।

অনুষ্কার কি ফটোশ্যুটের শখ? আসল ব্যাপারটা হল যে অনুষ্কা ভোগ ইন্ডিয়ার জন্য অনুষ্কা জুলাই মাসে ফটোশ্যুট করে। আর সেই ফটোশ্যুটে অনুষ্কাকে কালো হারমিস সুইমস্যুট আর কালো শিয়ার শর্তে দেখা যায়। প্রিন্টেড বিচ ওয়্যারে অনুষ্কার রূপ আরও ছড়িয়ে পরে। পাশাপশি সাদা কালো ছবিতে একটা রেট্রো ফিল দেওয়া হয়েছে যা তাঁর সৌন্দর্য আরও বাড়িয়ে দিয়েছে। কিন্তু এখানে যেই ছবি নিয়ে আলোচনা করা হচ্ছে সবটাই অভিনেত্রীর সন্তান জন্মানোর আগের।

Back to top button