বিনোদন

জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগবস’ কি ‘স্ক্রিপটেড’? মুখ খুললেন অভিনব-রুবিনা

জনপ্রিয় টিভি রিয়ালিটি শো বিগবস নিয়ে প্রায় অভিযোগ শোনা যায় যে এই শো সম্পূর্ণটাই স্ক্রিপ্টেড। বিগবসের ঘরে থাকা প্রতিযোগীদের রাগ, কষ্ট, প্রেম সবই নাকি টিআরপির খেলা ?প্রতিযোগীরা কি সত্যি ইমোশনাল হয়ে যান নাকি লাইম লাইটে থাকার জন্য তাদের মধ্যে থাকে এক মরিয়া প্রচেষ্টা ? আসল সত্যিটা কি ? সেই বিষয় নিয়েই মুখ খুললেন বিগবস ১৪-র দুই প্রতিযোগী রুবিনা দিলায়েক এবং অভিনব শুক্লা।

সম্প্রীতি বিগবস জিতে নিজের বাড়িতে ফিরেছেন রুবিনা। এবারের শো তে পঞ্চম স্থান অধিকার করেন রুবিনার স্বামী অভিনব। আর এবারের বিগবস এ তাদের অভিজ্ঞতা কেমন সেই বিষয়েই লাইভ এসে জানা তাদের অভিজ্ঞতার কথা। তারা লাইভ এসে জানিয়েছেন বিগবস যে স্ক্রিপ্টেড তা একেবারেই মানুষের ভুল ধারণা। মানুষ কেনই বা ভুল ধারণা পোষণ করেন তার ব্যাখ্যা দিয়ে তারা লাইভে এসে বলেন “স্টারদের যখন সংলাপ দিয়ে পারফর্ম করতে বলা হয় তখন একটা শটের জন্য অনেক বার রি-টেক করতে হয় তাঁকে। সেখানে এত জন প্রতিযোগী নিয়ে গঠিত একটি শো কী করে স্ক্রিপটেড হবে বলুন তো?”

প্রসঙ্গত, বিগবস হাউজে এসেই এবার রুবিনা -অভিনবের সাংসারিক অশান্তি জোড়া লেগে ছিল। এমনকি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েও তারা শেষ পর্যায়ে সরে এসেছেন তাদের সিদ্ধান্ত থেকে। রুবিনা বিগবস থাকা কালীন জানিয়েছিলেন যে তারা বিগবস থেকে ফিরে গিয়ে দ্বিতীয়বার বিয়ে করবেন। আর এদিন লাইভে এসে সেই কথা জানিয়ে বলেন যে তারা অবসসই দ্বিতীয়বার বিয়ে করবেন আর সেটা হবে অসাধারণ ভাবে।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

Back to top button