বিনোদন

‘বিগ বস ১৫’ ট্রফি জিতলেন তেজস্বী প্রকাশ, শুভেচ্ছা নেটিজেনদের

বিগ বস ১৫-এর ট্রফি জিতলেন তেজস্বী প্রকাশ। পুরস্কারস্বরূপ ৪০ লক্ষ রুপি ও বিগ বসের ট্রফি তার হাতে তুলে দেন শো-টির সঞ্চালক সালমান খান।

বিগ বসের এই সিজনের বিজয়ী কে হবেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা চলেছে। চড়াই-উতরাইতে ভরপুর ছিল সবকটি পর্ব। পুরো সিজন জুড়েই আলোচনায় ছিলেন তেজস্বী। অনেকের সঙ্গেই ঝামেলায় জড়িয়েছেন, আলোচনায় এসেছে তার মন্তব্য ও কার্যকলাপ। সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছে তেজস্বীর ব্যক্তিত্ব। তবে দর্শকদের বিচারে ‘বিগ বস’-এর লড়াইয়ে সবচেয়ে এগিয়ে ছিলেন প্রতীক আর করণ। এরপরে ছিল শমিতা আর তেজস্বীর নাম।

দ্বিতীয় স্থান অর্জন করেছেন প্রতীক। সেকেন্ড রানার আপ হয়েছেন করণ। পাঁচ ফাইনালিস্টের মধ্যে চতুর্থ স্থান নিতে পেরেছেন শমিতা শেঠি। ১০ লক্ষ রুপি নিয়ে প্রতিযোগিতা থেকে বের হয়ে গেছেন নিশান্ত। সালমানের মতে, জেতার মতো পর্যাপ্ত ভোট ছিল না নিশান্তের। তাই তিনি বের হয়ে গিয়েই বুদ্ধির পরিচয় দিয়েছেন।

গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন বিগ বসের পাঁচ প্রাক্তন বিজয়ীরা। এই অনুষ্ঠানে আবেগঘন মুহূর্ত তৈরি হয়েছে যখন শেহনাজ গিল মঞ্চে এসে প্রয়াত সিদ্ধার্থ শুক্লার স্মৃতিচারণ করেন। এছাড়াও ছবির প্রচারণার জন্য এসেছিলেন ‘গেহেরাইয়া’ ছবির চার প্রধান তারকা দীপিকা, অনন্যা, সিদ্ধান্ত ও ধৈর্য।

Back to top button